• ২০২৪ Jul ২৭, শনিবার, ১৪৩১ শ্রাবণ ১২
  • সর্বশেষ আপডেট : ০৯:০৭ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট কাউন্সিলর তুহিন গং উপর হয়রানীমূলক মামলায় ভারপ্রাপ্ত মেয়রসহ কাউন্সিলরদের স্মারকলিপি

  • প্রকাশিত ০৫:০৭ অপরাহ্ন শনিবার, Jul ২৭, ২০২৪
সিলেট কাউন্সিলর তুহিন গং উপর হয়রানীমূলক মামলায় ভারপ্রাপ্ত মেয়রসহ কাউন্সিলরদের স্মারকলিপি
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্গত ২১নং ওয়ার্ডের ১১৪ মোহিনী লামাপাড়া শিবগঞ্জের বাসিন্দা মো. জুবের আহমদ (সাকু) কর্তৃক স্ত্রী লিপি বেগমকে দিয়ে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করায় সিলেটের জেলা প্রশাসক বরাবারে স্মারকলিপি প্রদান করেছেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিনের পক্ষে ভারপ্রাপ্ত মেয়র সহ কাউন্সিলরবৃন্দ। 

সোমবার (৩ জুন) দুপুর ১২টায় সিসিকের ভারপ্রাপ্ত মেয়র সহ বেশ কয়েক কাউন্সিলর উপস্থিতিতে তিনি এ স্মারকলিপি প্রদান করা হয়।

জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন সিলেট জেলা প্রশাসকের স্থানীয় সরকারের উপ-পরিচালক সুবর্ণা সরকার।  

স্মারকলিপিতে তারা ১১৪ মোহিনী লামাপাড়া শিবগঞ্জের বাসিন্দা মো. জুবের আহমদ (সাকু) এর বিরুদ্ধে কার্যকরি ব্যবস্থা এবং এই মিথ্যা ও হয়রানীমূলক মামলা থেকে অব্যাহতি প্রদানের আহ্বান জানান। 

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ও প্যানেল মেয়র-১ আলহাজ্ব মখলিছুর রহমান কামরান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, কাউন্সিলর এস এম শওকত আমিন তৌহিদ, কাউন্সিলর শেখ তোফায়েল আহমদ শেপুল, ফজলে রাব্বি চৌধুরী মাসুম, হুমায়ুন কবির সুহিন, আব্দুল জলিল নজরুল, কাউন্সিলর রায়হান আহমদ, মাজহারুল ইসলাম শাকিল, রকিব খান, নজমুল হোসেন, রিয়াজ মিয়া, লিটন আহমদ, ফখরুল আলম, মতিউর রহমান, সালমা সুলতানা, রেবেকা বেগম রেনু, রুহেনা বেগম মুক্তা, শাহানা বেগম শানু, নার্গিস সুলতানা রুমি, শারমিন আক্তার রুমি, ছমিরুন নেসা, সাজেদা বেগম, ফাতেমা বেগম, বাবলি আক্তার প্রমুখ।

এলাকাবাসীর পক্ষ থেকে মুরুব্বীগণদের মধ্য থেকে উপস্থিত ছিলেন,জনাব উস্তার মিয়া, মুহিবুর রহমান জিলু, মামুন বক্ত কয়েছ, আজাদুর রহমান কুটন, আব্দুল কুদ্দুস হেলাল,মিনহাজ উদ্দিন মুসা, মঈন উদ্দিন মঈন , কুটু মিয়া সহ এলাকার মুরুব্বিগণ এবং যুবসমাজ। বিজ্ঞপ্তি


সর্বশেষ