• ২০২৪ সেপ্টেম্বর ২৮, শনিবার, ১৪৩১ আশ্বিন ১৩
  • সর্বশেষ আপডেট : ০৪:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ধানমন্ডিতে পর্বতারোহী শায়লা বিথীর ওপর হামলা ও মারধর

  • প্রকাশিত ০৭:০৯ পূর্বাহ্ন শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
ধানমন্ডিতে পর্বতারোহী শায়লা বিথীর ওপর হামলা  ও মারধর
সংগ্রীত ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বর এলাকায় ফুটওভারব্রিজ দিয়ে সড়ক পার হওয়ার সময় পর্বতারোহী শায়লা বিথীর ওপর অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরের এ ঘটনায় ঢাকা মহানগর পুলিশের শেরেবাংলা নগর থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে শেরেবাংলা নগর থানার ওসি মোজাম্মেল হক বলেন, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। হামলায় কে বা কারা জড়িত থাকতে পারে জানার চেষ্টা করা হচ্ছে। ভুক্তভোগী হামলাকারীকে চেনেন না। ঘটনাস্থলের সিটিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজে দেখেছি, হামলার সময় সেখানে টোকাইর মতো একজন ছেলের উপস্থিতি আমরা পেয়েছি। তার পরিচয় শনাক্ত করা যায়নি এবং সে-ই হামলাকারী কী-না আমরা নিশ্চিত হতে পারিনি।

ঘটনার পর পরই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে ভুক্তভোগীর স্বামী তৈমুর ফারুক তুষার অভিযোগ করেছেন, ‘পর্বতারোহী শায়লা বিথী ধানমন্ডি ২৭ নম্বর সড়কের ওভারব্রিজ পার হচ্ছিল। পেছন থেকে হামলাকারীরা এসে চুলের মুঠি ধরে বেধড়ক পেটানো শুরু করে। হামলায় তার ঠোঁট ফেটে গেছে। সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন।’

ঘটনার বিষয়ে পর্বতারোহী শায়লা বীথির সঙ্গে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। 

এমন হামলার প্রতিবাদ ও উদ্বেগ জানিয়েছেন নারী অধিকারকর্মী খুশি কবীর ও ‘আমরাই পারি’র সমন্বয়ক জিনাত আরা হকসহ অনেকে। তারা দ্রুত হামলাকারীকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য দাবি জানিয়েছেন।


সর্বশেষ