• ২০২৪ এপ্রিল ১৯, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ৬
  • সর্বশেষ আপডেট : ০৬:০৪ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণ অবস্থান

  • প্রকাশিত ১০:০৪ পূর্বাহ্ন শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
কুড়িগ্রামে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণ অবস্থান
কুড়িগ্রামে গণ অবস্থান কর্মসূচী পালন
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

২৩.১০.২০২১

কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় শারদীয় দুর্গোৎসবের সময় সাম্প্রদায়িক সহিংসতা, প্রতিমা ভাংচুর, মন্দির ও বাড়িঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে কুড়িগ্রামে গণ অনশন এবং গণঅবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, কুড়িগ্রাম জেলা শাখার আয়োজনে এ গণঅনশন ও গণঅবস্থান কর্মসূচী পালন করা হয়।

জেলা হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি এসএম ছানালাল বকসীর সভাপতিত্বে অনুষ্ঠিত গণ অনশন ও গণ অবস্থান কর্মসূচীতে  সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জাফর আলী, বীর মুুক্তিযোদ্ধা হারুন অর রশিদ লাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  ও পিপি এ্যাড. আব্রাহাম লিংকন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবি বোস, সাধারণ সম্পাদক বাবু দুলাল চন্দ্র রায়, সাধারণ সম্পাদক অলক সরকার, রামকৃষ্ণ আশ্রমের সাধারণ সম্পাদক উদয় শংকর চক্রবর্তী, নারী নেত্রী ফাল্গুনী তরফদার প্রমুখ।

বক্তারা সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে দেশের সকল নাগরিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

সর্বশেষ