• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ০৪:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠির সাংবাদিক আক্কাস সিকদারের শেরে-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ অর্জন

  • প্রকাশিত ০৯:০৫ পূর্বাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
ঝালকাঠির সাংবাদিক আক্কাস সিকদারের শেরে-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ অর্জন
অ্যাওয়ার্ড গ্রহন করছেন সাংবাদিক আক্কাস সিকদার
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বারবার নির্যাতনের শিকার, সাংবাদিক  নেতা,  দৈনিক যুগান্তর ও চ্যানেল টুয়েন্টিফোর এর ঝালকাঠি জেলা প্রতিনিধি, আপোসহীন সাহসী সাংবাদিক আক্কাস সিকদার শেরে-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ডে ২০২১ ভূষিত হয়েছেন। ঢাকাস্থ শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ এ অ্যাওয়ার্ড প্রদান করেন।

উল্লেখ্য, ঢাকাস্থ শেরেবাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদ স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে শুক্রবার সন্ধ্যা ৬ টায় ঢাকা বিজয়নগর হোটেল ৭১ এর হল রুমে “স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী প্রাপ্তি” শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ প্রদানের আয়োজন করে। 

সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম প্রধান অতিথি ছিলেন।  প্রধান অতিথি শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদ এর পক্ষ থেকে গুনীজন হিসেবে লালন কন্যা ফরিদা ইয়াসমিন এবং অনুসন্ধানী ও সাহসী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সাংবাদিক আক্কাস সিকদারসহ ৫ সাংবাদিক এবং সাংসদ শামীম ওসমানের স্ত্রী সালমা ইসলাম লিপিসহ ২০ গুণিজনকে গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ সম্মাননাপত্র, ক্রেস্ট প্রদান ও উত্তরীয় পরিয়ে দেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক শহীদুর রশীদ ভূইয়া ও অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা ও মহা-সচিব মোঃ আর. কে রিপন।

অ্যাওয়ার্ড প্রাপ্তির বিষয়ে আক্কাস সিকদার বলেন, আমি শেরে-বাংলা এ কে ফজলুল গবেষণা পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, তারা আমার মত একজন নির্যাতনের শিকার সাংবাদিককে মূল্যায়ন করেছে। আমি আমার অ্যাওয়ার্ড প্রাপ্তির জন্য আমার সাথের সকল সাংবাদিক, শুভাকাঙ্ক্ষী, ছোটভাই, বড়ভাই, সহকর্মীদের প্রতিও কৃতজ্ঞ। যাদের সাহায্য সহযোগিতা ভালোবাসায় আমি আজকের আক্কাস সিকদার হতে পেরেছি।

সর্বশেষ