• ২০২৪ মে ০২, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত করায় কুড়িগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত ০২:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০২, ২০২৪
বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত করায় কুড়িগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
মানববন্ধনে বক্তব্য রাখছেন বীর প্রতিক আব্দুল হাই
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২৯.১২.২০২১

কুড়িগ্রামে চতুর্থ ধাপে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনের দিন রাজারাহাট উপজেলার ছিনাই ইউনিয়নের কালুয়া ভোট কেন্দ্র পরিদর্শনে যাওয়ায় ছিনাই ইউনিয়নের সাবেক ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আলীকে একদল সন্ত্রাসী শারীরিকভাবে লাঞ্চিত করে এবং প্রায় ১২ ঘন্টা তাঁকে অবরুদ্ধ করে রাখে।

জাতির শ্রেষ্ঠ সন্তান একজন বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত ও অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ছিনাই ইউনিয়ন কমান্ডের আয়োজনে ছিনাই বাজারে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এক মাবনববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  কর্মসূচী পালিত হয়েছে। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ অংশ নেয়।

এসময় বীরপ্রতিক আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান, ছিনাই ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান সাদেকুল হক নূরুসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 বক্তারা অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে বিচার দাবী করেন। তানাহলে অবিলম্বে আরও কঠোর কর্মসূচী পালনের হুঁশিয়ারী দেন। পাশাপাশি রাজারহাট থানায় মামলা হলেও এখন পর্যন্ত সন্ত্রাসীদের গ্রেফতার করতে না পারায় দুঃখ প্রকাশ করেন বক্তারা।

সর্বশেষ