• ২০২১ Jul ২৫, রবিবার, ১৪২৮ শ্রাবণ ৯
  • সর্বশেষ আপডেট : ০৪:০৭ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কোহলির ছবি দেখে রান্না ঘরে গেলেন উর্বশী

  • প্রকাশিত ০৫:০৭ পূর্বাহ্ন রবিবার, Jul ২৫, ২০২১
কোহলির ছবি দেখে রান্না ঘরে গেলেন উর্বশী
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

পরবর্তীতে অবশ্য উর্বশী ভক্তদের নিশ্চিত করেছেন সত্যিই মায়ের পাঠানো কোহলির ছবি দেখে তিনি রান্নাঘরে গিয়েছেন

বলিউড অভিনেতা ও মডেল উর্বশী রাউতেলা তার মা মিরা রাউতেলার সাথে বরাবরই ঘনিষ্ঠ। দু'জনের খুনসুটিই এর প্রমাণ। তবে এবার মা-মেয়ের খুনসুটির বিষয়বস্তু ক্রিকেটার বিরাট কোহলি। 

এ নিয়ে এবার মায়ের সাথে ব্যক্তিগত চ্যাটিংয়ের এক ঝলক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলেন উর্বশী।

স্ক্রিনশটে দেখা যায় উর্বশীর মা তাকে বিরাটের তরুণ বয়সের একটি ছবি পাঠিয়েছেন। ছবিতে বিরাট ও বিরাটের মা একসাথে রান্নাঘরে কাজ করছেন।

চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে, উর্বশী ভক্তদের ছবিটি দেওয়ার পেছনে তার মায়ের "উদ্দেশ্য" বোঝাতে চেয়েছেন। স্ক্রিনশটের সঙ্গে উর্বশী লিখেছেন, "বলুন তো কেন আমার মা আমাকে এই ছবিটি পাঠিয়েছেন? আসলে মায়ের রান্নাঘরে সাহায্য দরকার।

পরবর্তীতে অবশ্য উর্বশী ভক্তদের নিশ্চিত করেছেন সত্যিই মায়ের পাঠানো কোহলির ছবি দেখে তিনি রান্নাঘরে গিয়েছেন। "রান্নাঘরে যাচ্ছি," উল্লেখ করে তিনি আরেকটি টুইটও দেন কিছুক্ষণ পরেই।

তবে কোহলিকে নিয়ে ছবি শেয়ার করা এবারই প্রথম করেনননি উর্বশী। ২০১৯ সালে, পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচ চলাকালীন লন্ডনে বিরাট কোহলির মোমের মূর্তির সাথে ছবি তুলে প্রচুর আলোচনা-সমালোচনা কুড়িয়ে ছিলেন তিনি। 

উর্বশী প্রায়শই তার টুইটের কারণে সংবাদের শিরোনামে থাকেন। যেমন, গত বছরের "পরজীবী" চলচ্চিত্র সম্পর্কে এক সাংবাদিকের করা টুইট কপি-পেস্ট করার জন্য ট্রলড হয়েছিলেন।

সাবেক মিস ইন্ডিয়া উর্বশী "সিং সাব দ্য গ্রেট", "গ্রেট গ্রান্ড মাস্তি", "হেট স্টোরি ৪" এবং "রেস ৩" এর মতো ছবিতে অভিনয় করেছেন। পর্দায় শেষবার জি ফাইভ স্ট্রিমিং ওয়েবসাইটের একটি ওয়েবে দেখা গিয়েছিল।

সর্বশেষ