• ২০২৪ মে ১৮, শনিবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট সমাবেশস্থলের আশপাশ ব্যানার-ফেস্টুনে সয়লাব

  • প্রকাশিত ০৫:০৫ অপরাহ্ন শনিবার, মে ১৮, ২০২৪
সিলেট সমাবেশস্থলের আশপাশ ব্যানার-ফেস্টুনে সয়লাব
টাইমনিউজ
শহীদুর রহমান জুয়েল ( জেলা প্রতিনিধি)

প্রায় ১০ বছর পর শনিবার সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা ময়দানে সমাবেশের আয়োজন করেছে বিএনপি। ইতোমধ্যে ৩০ ফুট প্রস্থ ও ৭০ ফুট দৈর্ঘ্যের মঞ্চ করার সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দৃষ্টি আকর্ষণে সমাবেশস্থলসহ আশপাশের এলাকাজুড়ে নেতাকর্মীরা ডিজিটাল ব্যানার, ফেস্টুন, পোস্টার ও বিলবোর্ড টানিয়েছেন। গণসমাবেশের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাতে দেখা গেছে দলের নেতাকর্মীদের। প্রতিদিন বিভিন্ন দলে বিভক্ত হয়ে স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে লিফলেট বিতরণ, সভা-মিছিল করছেন তারা।


বিএনপির বিভাগীয় গণসমাবেশকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। কর্মসূচি সফল করতে দিনরাত সমান তালে সিলেট নগরী থেকে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা। গণসমাবেশে চার লাখ লোকসমাগম করতে চায় সিলেট বিএনপি ।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির বলেন, আমাদের নেতাকর্মীরা আগের যেকোনও সময়ের চেয়ে ঐক্যবদ্ধ। তাদের মধ্যে এক ধরনের উচ্ছ্বাস কাজ করছে। সিলেট বিভাগীয় সমাবেশ সফল করার জন্য তারা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।


সিলেট মহানগর যুবদল সভাপতি শাহনেওয়াজ বখত তারেক বলেন, নগরীর প্রতিটি পাড়া-মহল্লার বাসাবাড়িতে বিএনপির তরফ থেকে গণসমাবেশে যোগ দেওয়ার জন্য দাওয়াত দেওয়া হয়েছে। একই সঙ্গে জেলার ওয়ার্ড ও গ্রাম পর্যায় পর্যন্ত প্রচারণা চালাচ্ছেন মহানগর,জেলার শীর্ষ নেতারা। 


সিলেট জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মোমিন বলেন,গণসমাবেশের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সিলেট জেলার যুবদলের নেতাকর্মীরা। প্রতিদিন বিভিন্ন দলে বিভক্ত হয়ে স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে লিফলেট বিতরণ, সভা-মিছিল চলতেছে।


সিলেট জেলা যুবদল নেতা হাবিবুর রহমান রুমেল জানান,পুলিশ আমাদের নেতাকর্মীদের প্রতিনিয়ত হয়রানি করে যাচ্ছে। তবুও আমাদের প্রচার-প্রচারণা থামেনি।


সিলেট ছাএদলের জেলা সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সজিবুর রহমান রুবেল জানান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির ভাইয়ের নির্দেশে গোয়াইনঘাট উপজেলার নেতাকর্মীদের থাকা ও খাওয়ার আয়োজন করা হয়েছে।



সর্বশেষ