• ২০২৪ মে ১৮, শনিবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঈদগাঁওতে এসএসসিতে এ প্লাস পেল ১১০ জন

  • প্রকাশিত ০১:০৫ অপরাহ্ন শনিবার, মে ১৮, ২০২৪
ঈদগাঁওতে এসএসসিতে এ প্লাস পেল ১১০ জন
টাইম বাংলা নিউজ
মতিউল ইসলাম মতি কক্সবাজার সদর উপজেলা প্রতিনিধি

 

ঈদগাঁওর দুইটি কেন্দ্রে এবার এসএসসিতে মোট পাস করেছে ১০৭৯ জন। এ প্লাস পেয়েছে ১১০ জন। পাসের হার ৯২.৩৩%।


মোট পরীক্ষার্থী ছিল ১১৬২ জন। 

এ উপজেলায় এবার এসএসসিতে সন্তোষজনক ফলাফল হয়েছে। আজ প্রকাশিত ফলাফলে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা সন্তোষ প্রকাশ করেছেন।ঈদগাঁও উপজেলায় কক্স-২ ও কক্স-৪ কেন্দ্রের ফলাফল নিম্নরূপঃ

 ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন (কেজি স্কুল) থেকে ৩০৩ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ২৮২ জন, এ+ পেয়েছে ৩৯ জন, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ১৯৯ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ১৯০ জন, এ+ পেয়েছে ৩২ জন,  ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ে ১০০ জন পরীক্ষার্থীর সবাই পাশ করেছে, এ+ পেয়েছে ১৩ জন, ভারুয়াখালি উচ্চ বিদ্যালয়ে ১২৬ জনের মধ্যে ১২২ জন পাস করেছে, এ প্লাস পেয়েছে ১০ জন, নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয় থেকে ১০২ জনের মধ্যে পাস করেছে ৮৪ জন, এ প্লাস পেয়েছে ১০ জন, পোকখালী উচ্চ বিদ্যালয় থেকে ৯৯ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৯১ জন, এ+ পেয়েছে ৩ জন, গোমাতলী উচ্চ বিদ্যালয়ের ৬০ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৬ জন পাশ করেছে, এ+ পেয়েছে ৩ জন, নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৯১ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৮১ জন, এ প্লাসের সংখ্যা শুন্য। চৌফলদণ্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৮২ জনের মধ্যে ৭৩ জন পাস করেছে। কেউ এ প্লাস পায়নি।

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত জানান, উনার বিদ্যালয়ে এবার এসএসসি পরীক্ষায়

বিজ্ঞানে ২৭ জন (A+), ব্যবসায় শিক্ষা শাখায় ৪ জন (A+) এবং মানবিকে ১ জন (A+) পেয়েছে। অকৃতকার্য হয়েছে ৩ জন।

অনুপস্থিত ছিল ৬ জন। অনুপস্থিত শিক্ষার্থী বাদ দিলে পাসের হার - ৯৯%।

তিনি আরো বলেন, এবার তার বিদ্যালয় থেকে অন্য কোন বিদ্যালয়ের শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করে পরীক্ষা দেয়নি। যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছে তারা সকলেই অত্র বিদ্যালয়ের রেজিস্ট্রেশনকৃত মূল শিক্ষার্থী।

সর্বশেষ