• ২০২৪ মে ১৮, শনিবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে প্রকাশ্যে কৃষি ঋন বিতরণ ও আদায় ক্যাম্প অনুষ্ঠিত

  • প্রকাশিত ০২:০৫ অপরাহ্ন শনিবার, মে ১৮, ২০২৪
ঝালকাঠিতে প্রকাশ্যে কৃষি ঋন বিতরণ ও আদায় ক্যাম্প অনুষ্ঠিত
ঝালকাঠিতে প্রকাশ্যে গ্রাহকদের ঋন বিতরণ করছে অতিথিরা
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে কৃষকদের মাঝে প্রকাশ্যে ঋন বিতরণ ও আদায় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোনালী ব্যাংক রাজাপুর উপজেলা শাখার আয়োজনে ব্যাংক ভবনে ২৯ নভেম্বর সকাল ১০ টায় এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

সোনালী ব্যাংক রাজাপুর শাখার ম্যানেজার মোঃ আনছার আলী খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল অফিস বরিশাল ইস্ট এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শাহ্ আলম। সোনালী ব্যাংক রাজাপুর শাখার সিনিয়র অফিসার কাওসার হামিদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহিদুল ইসলাম।

এছাড়াও রাজাপুর সদর ইউনিয় পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন মাতুব্বর, মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ ঋন প্রহনকারীরা উপস্থিত ছিলেন।

ক্যাম্পে খেলাপি ঋন গ্রহীতাদের সুদ মওকুফের মাধ্যমে আদায়ের ব্যবস্থা করা হয়। যারা ২০১১ সাল পর্যন্ত কৃষি ঋন নিয়েছেন তাদের সুদ সম্পুর্ণ মওকুফ আর ২০১২ থেকে ২০১৬ সাল পর্যন্ত ঋন নিয়েছেন তাদের আসল এবং আসলের ২০% জমা দিলে বাকি সুদ মওকুফ করার সুযোগ দেয়া হয়েছে। এই সুবিধা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে বলে জানানো হয়। ক্যাম্পে ৪০ জন প্রকৃত কৃষককে কৃষি ঋন বিতরণ করে। 

এসময় রাজাপুর শাখা ম্যানেজার মোঃ আনছার আলী খান বলেন, যে সকল কৃষকদের কৃষি কাজ করতে ঋনের প্রয়োজন তারা সরাসরি তার সাথে যোগাযোগ করলে তাদের বিনা খরচে দ্রুততার সাথে কৃষি ঋন বিতরণ করা হবে।

সর্বশেষ