• ২০২৪ মে ১৯, রবিবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট থেকে আ. লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন ৪৯৮ কাউন্সিলর-ডেলিগেট

  • প্রকাশিত ০৫:০৫ পূর্বাহ্ন রবিবার, মে ১৯, ২০২৪
সিলেট থেকে আ. লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন ৪৯৮ কাউন্সিলর-ডেলিগেট
টাইমবাংলা
সিলেট অফিস

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে যোগ দিতে সিলেট থেকে ঢাকায় গেলেন ৪৯৮ কাউন্সিলর ও ডেলিগেটস। তাদের মধ্যে ১৬৬ কাউন্সিলর ও ৩৩২ ডেলিগেটস রয়েছেন। ইতিমধ্যে দলটির শীর্ষ নেতারা কাউন্সিলর ও ডেডিলগেটদের নিয়ে ঢাকায় পৌঁছেছেন।


শুক্রবার কেন্দ্রীয় কার্যালয় থেকে কাউন্সিলর-ডেলিগেটদের পাস কার্ড সংগ্রহ করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আগামিকাল শনিবারসম্মেলনে যোগ দেবেন তারা।


সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, দলীয় গঠনতন্ত্র অনুযায়ী জনসংখ্যার প্রতি ২৫ হাজারে ১ জন করে কাউন্সিলর ও ২ জন ডেলিগেট সম্মেলনে যোগ দিতে পারবেন। সে হিসেবে সিলেট জেলা থেকে ১৩৪ জন কাউন্সিলর ও ২৬৮ জন ডেলিগেট নিয়ে তারা ঢাকায় অবস্থান করছেন। এর বাইরেও আরও নেতৃবৃন্দ রয়েছেন।


মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, দলীয় গঠনতন্ত্র অনুযায়ী জনসংখ্যার প্রতি ২৫ হাজারে একজন করে কাউন্সিলর ও ২ জন করে ডেলিগেট সম্মেলনে যোগ দিতে পারবেন। সে হিসেবে মহানগরীর বর্ধিত এলাকাসহ ৭ লাখ ৯৬ হাজার জনসংখ্যার বিপরীতে ৩২ জন কাউন্সিলর ও ৬৪ জন ডেলিগেট সম্মেলনে যোগ দিচ্ছেন। তাদের অধিকাংশকে নিয়েই ঢাকায় পৌঁছে গেছেন তারা।

সর্বশেষ