• ২০২৪ মে ০২, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে জাতীয় এবং বিভাগীয় অ্যাথলেট চ্যাম্পিয়নদের সংবর্ধনা প্রদান

  • প্রকাশিত ০২:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০২, ২০২৪
ঝালকাঠিতে জাতীয় এবং বিভাগীয় অ্যাথলেট চ্যাম্পিয়নদের সংবর্ধনা প্রদান
অতিথিদের থেকে ফুলের শুভেচ্ছা গ্রহন করছেন মোঃ হাবিবুর রহমান সাকিব মৃধা।
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে ৫০ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ১০০ মিটার দৌড়ে বিভাগীয় চ্যাম্পিয়ন মরিয়ম পাখি এবং ১০০ মিটার দৌড়ে জাতীয় চ্যাম্পিয়ন মোঃ হাবিবুর রহমান সাকিব মৃধাকে সংবর্ধনা ও সম্মাননা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১ টায় রাজাপুর উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে ক্লাব ১৯৭১ এর পক্ষ থেকে এ অনাষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগীয় চ্যাম্পিয়ন মরিয়ম পাখি উপজেলার মনোহরপুর এলাকার বাসিন্দা ও পার্শ্ববর্তী কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের গাড়ি চালক মো. শামিম রানার মেয়ে এবং কাঁঠালিয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী। জাতীয় চ্যাম্পিয়ন সাকিব মৃধা উপজেলার ডাংকবাংলো মোরের বাসিন্দা আঃ বারেক মৃধার ছেলে এবং রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র।

এসময় রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার, রাজাপুর ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম স্বপন তালুকদার, গালুয়া  ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া পারভেজ, বড়ইয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন হাওলাদার সুরু মিয়া, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ জালাল আহম্মদ, ইউপি সদস্য, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অ্যাথলেটদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ