• ২০২৪ এপ্রিল ২৭, শনিবার, ১৪৩১ বৈশাখ ১৪
  • সর্বশেষ আপডেট : ০৪:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • প্রকাশিত ০৪:০৪ অপরাহ্ন শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
ঝালকাঠিতে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজাপুর কাঠালিয়া (সার্কেল) মাসুদ রানা
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ-

ঝালকাঠির রাজাপুরে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ওল্ড ফৌজিয়ান এসোসিয়েশন এর সার্বিক সহযোগিতায় এবং পুলিশ সুপার ঝালকাঠি এর পক্ষে সহকারী সিনিয়র পুলিশ সুপার রাজাপুর কাঠালিয়া (সার্কেল) মাসুদ রানা এ কম্বল বিতরণ করেন।

দেশে বইছে হাড় কাঁপানো শীত। শীতের  তীব্রতায় জনজীবন অতিষ্ঠ। দারিদ্র সীমার নিচে বসবাসরত মানুষগুলোর অবস্থা বর্তমানে খুবই শোচনীয়। তাদের যেমন নেই শীত সইবার ক্ষমতা তেমন নেই শীত মোকাবেলা করার মত পর্যাপ্ত গরম কাপড়। তাইতো বুধবার দুপুর সারে এগারোটায় বাঘরী বাজারে বিপর্যস্ত গরিব, অসহায়, দরিদ্র ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় মাসুদ রানা বলেন, ফৌজদারহাট ক্যাডেট কলেজের সাবেক ছাত্রদের সংগঠন ওল্ড ফৌজিয়ান এসোসিয়েসন সব সময় আসহায় মানুষের পাশে থাকে। তাইতো প্রতি বছরের মত এ বছরেও শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে। ঝালকাঠি পুলিশ সুপার মহোদয়কে সংগঠনের পক্ষ থেকে ঝালকাঠিতে কম্বল বিতরণের জন্য পাঠিয়েছে। সেখান থেকে রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় বিতরণ করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়, ওসি তদন্ত গোলাম মোস্তফা, মঠবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান শাহজালাল হাওলাদার সহ উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ