• ২০২৪ এপ্রিল ২৫, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ১২
  • সর্বশেষ আপডেট : ০৬:০৪ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিসিক নির্বাচন : আওয়ামীলীগ মেয়রপ্রার্থীকে ১৪ দলের সমর্থন

  • প্রকাশিত ০৭:০৪ পূর্বাহ্ন বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সিসিক নির্বাচন : আওয়ামীলীগ মেয়রপ্রার্থীকে ১৪ দলের সমর্থন
টাইমবাংলা
সিলেট অফিস

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে সমর্থন জানিয়েছে ১৪ দল। 

বুধবার (৩১ মে) দুপুরে নগরীর মির্জা জাঙ্গাল এলাকার একটি হোটেলে ১৪ দলের নেতাদের সঙ্গে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের মতবিনিময় সভায় ১৪ দলের নেতারা এ সমর্থন জানান।

এ প্রসঙ্গে সিলেট জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ বলেন, ‘আজ আমরা আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে সমর্থন জানালাম। আমরা ১৪ দলের প্রত্যেক নেতাকর্মী সিলেট সিটি নির্বাচনে নৌকার পক্ষে আছি এবং নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরব।

মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘সিলেটের প্রগতিশীল রাজনৈতিক নেতাদের পরামর্শ ও সমর্থন নিয়ে সিলেট নগরকে আমি একটি আধুনিক ও অগ্রসর নগরে পরিণত করতে চাই।

আনোয়ারুজ্জামানের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সব সময় মুক্তিযুদ্ধের পক্ষের দলগুলোর ঐক্যকে গুরুত্ব দেয়। সিলেটে আওয়ামী লীগ অতীতের যেকোনো সময়ের তুলনায় এখন আরও বেশি ঐক্যবদ্ধ। আমরা মনে করি, ১৪ দলের সমর্থন আমাদের ঐক্যকে আরও সুসংহত করবে।’


মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা জাসদ সাধারণ সম্পাদক কেএ কিবরিয়া চৌধুরী, ওয়াকার্স পার্টির জেলা সভাপতি সিকন্দর আলী, সাধারণ সম্পাদক দীনবন্ধু পাল, গণতন্ত্রী পার্টির জেলা সভাপতি মো. আরিফ মিয়া, সাধারণ সম্পাদক মো. জুনেদুর রহমান, জেলা ন্যাপ সভাপতি এমএ মতিন, সাম্যবাদী দলের জেলা সম্পাদক ব্রজগোপাল চৌধুরী, জাতীয় পার্টি (জেপির) জেলা সভাপতি ইফতেখার হোসেন লিমন প্রমুখ।

সর্বশেষ