• ২০২৪ মার্চ ২৯, শুক্রবার, ১৪৩০ চৈত্র ১৫
  • সর্বশেষ আপডেট : ০১:০৩ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিসিক নির্বাচন প্রতীক পেয়েই প্রচারণায় বেস্ত প্রার্থীরা

  • প্রকাশিত ০১:০৩ অপরাহ্ন শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
সিসিক নির্বাচন প্রতীক পেয়েই প্রচারণায় বেস্ত প্রার্থীরা
টাইমবাংলা
শহীদুর রহমান জুয়েল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

আজ শুক্রবার সকাল ৯টা থেকে মেন্দিবাগস্থ রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক দেয়া শুরু হয়।

প্রতীক বরাদ্ধ পেয়েই বাদজুম্মা থেকে প্রচারণায় মাঠে নেমেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। 

মেয়র পদে ৭ জন, ৪২টি সাধারণ কাউন্সিলর পদে ২৭৩ জন ও ১৪টি সংরক্ষিত কাউন্সিলর পদে ৮৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মেয়র প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা, জাতীয় পার্টি মনোনীত নজরুল ইসলাম বাবুলকে লাঙ্গল, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসানকে হাতপাখা, জাকের পার্টি মনোনীত প্রার্থী জহিরুল আলমকে গোলাপফুল, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবদুল হানিফ কুটুকে ঘোড়া, মো. ছালাহ উদ্দিন রিমনকে ক্রিকেট ব্যাট এবং মো. শাহজাহান মিয়াকে বাস গাড়ি প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে।

সিসিকের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন অফিসার ফয়সল কাদের বলেন, প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। তারা এখন প্রচারণা করতে পারবেন। নির্বাচনি আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা করার জন্য তাদের অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশনে ইভিএমে ভোটগ্রহণ হবে। এবারের নির্বাচনে ৪২টি ওয়ার্ডে মোট ভোটার চার লাখ ৮৬ হাজার ৬০৫ জন। তাদের মধ্যে পুরুষ দুই লাখ ৫৩ হাজার ৭৬৩ এবং নারী দুই লাখ ৩২ হাজার ৮৪২ জন। মোট কেন্দ্র ১৯০টি এবং ভোটকক্ষ এক হাজার ৩৬৪টি

সর্বশেষ