• ২০২৪ মে ০৪, শনিবার, ১৪৩১ বৈশাখ ২১
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

আমাদের সমাজ বিনির্মাণে পুরুষের পাশাপাশি নারীদের সমান অবদান রয়েছে --জেলা প্রশাসক আরিফুজ্জামান

  • প্রকাশিত ০৬:০৫ অপরাহ্ন শনিবার, মে ০৪, ২০২৪
আমাদের সমাজ বিনির্মাণে পুরুষের পাশাপাশি নারীদের সমান অবদান রয়েছে --জেলা প্রশাসক আরিফুজ্জামান
বিভিন্ন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে চেক বিতরণ করছেন জেলা প্রশাসক আরিফুজ্জামান
মীর মোশারেফ অমি (জেলা প্রতিনিধি, ভোলা)।

জেলার উপজেলা সদরে আজ ৪৩টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ১২ লাখ ৬০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আরিফুজ্জামান প্রধান অতিথি হিসোবে উপস্থিত থেকে এসব চেক তুলে দেন। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে।
এসময় জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেন, আমাদের সমাজ বিনির্মাণে পুরুষের পাশাপাশি নারীদের সমান অবদান রয়েছে। আর স্বেচ্ছাসেবী মহিলা সমিতিগুলো সমাজের পিছিয়ে পড়া নারীদের কল্যাণে কাজ করছে। কাউকে পিছিয়ে রেখে কখনো কোন জাতি এগিয়ে যেতে পারেনা। তাই সরকারের পক্ষ থেকে নারীদের উন্নয়নে এ অনুদানের চেক বিতরণ করা হচ্ছে।
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক মো: ইকবাল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলি বেগম, নারী নেত্রী অধ্যক্ষ সাফিয়া খাতুনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির  নেতারা।
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক জানান, জেলার ৭ উপজেলায় ২০২২-২৩ অর্থ বছরের মোট ১’শ ১৮টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ৩৫ লক্ষ টাকার চেক বিতরণ করা হবে। এর মধ্যে ক শ্রেণীর সমিতি পাচ্ছে ৪০ হাজার, খ শ্রেণীর ৩০ হাজার ও গ শ্রেণী ২৫ হাজার টাকা। খুব শিগ্রই অনান্য উপজেলায় চেক বিতরণ করা হবে।

সর্বশেষ