• ২০২৪ মে ০৪, শনিবার, ১৪৩১ বৈশাখ ২১
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে ছোট ভাইয়ের ইন্ধনে বড় ভাইয়ের উপরে হামলার অভিযোগ

  • প্রকাশিত ০২:০৫ অপরাহ্ন শনিবার, মে ০৪, ২০২৪
ঝালকাঠিতে ছোট ভাইয়ের ইন্ধনে বড় ভাইয়ের উপরে হামলার অভিযোগ
ছোট ভাইয়ের ইন্ধনে হামলায় আহত বড় ভাই আঃ বারেক হাওলাদার
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে ছোট ভাইয়ের ইন্ধনে বড় ভাইয়ের উপরে হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার শুক্তাগর ইউনিয়নের সাংগর গ্রামে ১ লা অক্টোবর রবিবার সকাল ৯ টার সময় এই ঘটনা ঘটে। হামলার স্বীকার একই গ্রামের মৃত ইসাহাক আলী মৃধার ছেলে আঃ বারেক মৃধা। ঘটনার পরে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হামলার স্বীকার আঃ বারেক মৃধা অভিযোগ করে বলেন, তার ছোট ভাই মোঃ মাহাবুব মৃধার সাথে দীর্ঘদিন জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রবিবার সকালে বারেক মৃধা তার গরু নিয়ে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে সাংগর লাইনে গরু চড়াতে যায়। এ সময় তার ছোট ভাই মাহাবুবের ইন্ধনে স্থানীয় মৃত মোকলেস উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ মাসুম হাওলাদার পেছন থেকে এসে দাও দিয়ে আঘাত করে রক্তাক্ত যখম করে। এতে বারেক অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মৃত্যু নিশ্চিত ভেবে মাসুম পালিয়ে যায়। চলে যাওয়ার কিছুক্ষন পরে ওই স্থানে মৃত শাহজাহান মোল্লার ছেলে মোঃ তুষার (১৬) গরু চড়াতে গিয়ে বারেক মৃধাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখতে পায়। এরপরে প্রথমে ভাই মাহাবুবকে ডেকে আনলে সে ভাইকে দেখে কিছু না বলে চলে যায়। পরে তুষার বারেক মৃধার বাড়ি গিয়ে বললে স্বজনরা ঘটনাস্থল থেকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

এ ব্যাপারে অভিযুক্ত মোঃ মাহাবুব মৃধা তার উপরে বড় ভাইয়ের আনা অভিযোগ অস্বীকার করে বলেন, বড়ভাই আমাকে বাড়ি থেকে উৎখাত করার জন্য আমার বিরুদ্ধে এইসব অভিযোগ দিচ্ছে। এই ঘটনার কিছুই আমি জানিনা।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

সর্বশেষ