• ২০২১ Jun ১৩, রবিবার, ১৪২৮ জ্যৈষ্ঠ ৩০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৬ অপরাহ্ন
English

কুড়িগ্রাম ধরলা সেতুতে বাড়ছে ছিনতাই, ছিনতাইকারীর হামলায় আহত যুবক হাসপাতালে ভর্তি

  • প্রকাশিত ০৭:০৬ অপরাহ্ন রবিবার, Jun ১৩, ২০২১
কুড়িগ্রাম ধরলা সেতুতে বাড়ছে ছিনতাই, ছিনতাইকারীর হামলায় আহত যুবক হাসপাতালে ভর্তি

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

০৪-০৬-২০২১

কুড়িগ্রামের ধরলা সেতুতে দিন দিন বাড়ছে ছিনতাইয়ের ঘটনা। পথচারী ও ঘুরতে আসাদের কাছ থেকে ছিনিয়ে নিচ্ছে মোবাইল ফোনসহ টাকা-পয়সা।  করছে হামলাও।

বৃহস্পতিবার(৩ জুন) রাত ৯ টার দিকে ধরলা সেতুর পূর্ব পাড়ের প্রস্তাবিত  শেখ রাসেল শিশু পার্কে  ছিনতাইকারীদের হামলায় ফুলবাবু(১৯) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহত  যুবককে আশঙ্কাজনক অবস্থায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন ।

আহত  যুবক কুড়িগ্রামের উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের বালাডোবা গ্রামের মোঃ পাষান আলীর ছেলে বলে জানা গেছে।

স্থানীয় এক যুবক বলেন, আমি নদী রক্ষা বাঁধের উপর দিয়ে আসতে ছিলাম, পাশে দেখি একজন চিৎকার করছে আর বলছে আমাকে বাঁচান। আমি ভয়ে দৌড় দিয়ে সামনে গিয়ে কয়েকজনকে দেখতে পাই এবং বলি একজনের গলা কেটেছে কে বা কাহারা। পরে স্থানীয়রা  তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

একই দিনে একই জায়গায় দুপুরে মা- ছেলে ঘুরতে আসলে ছিনতাইকারীরা তাদেরও মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে।  স্থানীয়রা জানান,  দুপুরে মা ও ছেলে কুড়িগ্রাম জজকোর্ট থেকে বাড়ি ফেরার পথে একটু স্বস্তির জন্য ধরলা সেতু হেঁটে পাড় হওয়ার সময়  ৩ জনের একটি দল তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় । 

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, রাতের ঘটনাটি আমরা জেনেছি। আমাদের লোকজন ঘটনাস্থলে রয়েছে। আমরা বিষয়টি দেখছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে দুপুরের ঘটনায় আমরা কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।




--

সর্বশেষ