• ২০২৪ এপ্রিল ২৭, শনিবার, ১৪৩১ বৈশাখ ১৪
  • সর্বশেষ আপডেট : ১২:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

বিএনপি সন্ত্রাসী দল তার হাত থেকে বাংলাদেশকে রক্ষা করবেন -ভোলায় তোফায়েল আহমেদ

  • প্রকাশিত ০১:০৪ অপরাহ্ন শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
বিএনপি  সন্ত্রাসী দল তার হাত থেকে বাংলাদেশকে রক্ষা করবেন -ভোলায় তোফায়েল আহমেদ
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ
মীর মোশারেফ অমি, জেলা প্রতিনিধি, ভোলা।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন,বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা বিভিন্ন কর্মসূচি পালনের নামে মানুষকে পুড়িয়ে মারে।এদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে।  
শনিবার (২৩ ডিসেম্বর )বিকালে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়েনের উত্তর আলিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে  সমর্থকদের নিয়ে উঠান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
এসময় তিনি আরো বলেন, বিএনপি একটি অপশক্তির দল। ওরা নির্বাচন করেনা। নির্বাচনকে বানচাল করতে গিয়ে ট্রেনে আগুন দিয়ে নিরীহ নিরপরাধ মানুষ মারে।রাস্তাঘাটে সন্ত্রাস করে বেরায়। কিন্তু নির্বাচন বানচাল করার মতো ওদের সে ক্ষমতা নেই। এই দলটার হাত থেকে বাংলাদেশ কে রক্ষা করবেন। 
এসময় তোফায়েল আহমেদ আরো বলেন,বিএনপি কোন রাজনৈতিক দল না। একটা রাজনৈতিক দল কখনই মানুষকে মারতে পারেনা। বিএনপি এখন রাজনৈতিক কর্মসূচী পালনের নামে  অগ্নি সংযোগ করে মানুষ মারে। কয়েকদিন আগে ট্রেনে আগুন দিয়ে ৪জনকে হত্যা করেছে। সুতরাং আপনাদের কাছে আমার অনুরোধ বিএনপি একটি সন্ত্রাসী দল। তার হাত থেকে বাংলাদেশ কে রক্ষা করবেন এবং ৭ জানুয়ারি     আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন। তাহলেই এই বাংলাদেশে আবার শান্তি থাকবে। 
এসময় তিনি আরো বলেন, আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন। আজকে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে রূপান্তরিত করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি সেদিন বেশি দূরে নয়,যেদিন বাংলাদেশ একটি উন্নত দেশ হবে। সমৃদ্ধশালী রাষ্ট্র হিসাবে বিশ্বের বুকে পরিচিতি লাভ করবে। সেই লক্ষ্য নিয়েই নিরলস পরিশ্রম করে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।  আমি বঙ্গবন্ধুর সাথে ছিলাম। আমি  বঙ্গবন্ধুর সাথে দেশ-বিদেশ বঙ্গবন্ধুর সাথে সফর করেছি।বঙ্গবন্ধুর কথা আমার কাছে সারা জীবন মনে থাকবে।  তার কাছে আমি চির ঋণী। তিনি আমাকে স্নেহ দিয়ে,আদর দিয়ে আমাকে তোফায়েল করেছে। 
এসময় প্রবীন এই রাজনীতিবিদ বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমিও নৌকার প্রার্থী। আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে আপনারা সকলে ভোট কেন্দ্র যাবেন। নিষ্ঠার সাথে সততার সাথে নির্ভয়ে নৌকা মার্কায় ভোট প্রদান করবেন।
আলী নগর ইউনিয়নের চেয়ারম্যান বশীর আহম্মেদ এর  সভাপতিত্বে  পথসভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র  সহ-সভাপতি আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান  মোশারফ হোসেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ইউনুস প্রমুখ। 

সর্বশেষ