• ২০২৪ মে ০১, বুধবার, ১৪৩১ বৈশাখ ১৮
  • সর্বশেষ আপডেট : ০৬:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট সি এন জি সহ ৩ ডাকাত গ্রেফতার

  • প্রকাশিত ১০:০৫ পূর্বাহ্ন বুধবার, মে ০১, ২০২৪
সিলেট সি এন জি সহ ৩ ডাকাত গ্রেফতার
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেটের জালালাবাদ থানাধীন টুকেরবাজার এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।তবে, পালিয়ে গেছে আরও ৫ ডাকাত চক্রের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- সুনামগঞ্জের দিরাই থানার আলীনগর ভাটিপাড়া আকরাম আলীর ছেলে হাসান আলী(২৪) বর্তমান সে সিলেট নগরীর নোয়াপাড়ার বাসিন্দা। জালালাবাদ থানার রায়েরগাঁও (শিবেরবাজার) পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা মৃত মজর আলী দুলাল মিয়া (২৮), একই থানার বাদাঘাট এলাকার মল্লিক মিয়ার ছেলে কয়েছ আহমদ (২২)।

বুধবার (৩জানুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে তাদেরকে গ্রেফতার করে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) জালালাবাদ থানা পুলিশ। এ ঘটনায় জালালাবাদ থানায় ৮জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় গ্রেফতারকৃতদের বহনকারী সিলেট-থ-১১-৯২৬৩ নম্বরের ১টি সিএনজি অটোরিকশাসহ ১টি কাটার, ২টি রামদা, ১টি লোহার পাইপ, ১টি ধারালো চাকু জব্দ করা হয়।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টুকেরবাজার ব্রীজের পূর্ব পার্শ্বে অন্ধকারাচ্ছন্ন স্থানে দুইটি সিএনজি অটোরিকশায় কতিপয় ডাকাতদল ডাকাতির প্রস্তুতি গ্রহনসহ ডাকাতির পরিকল্পনা করছে। রাত তিনটার দিকে অভিযান চালালে একটি অটোরিকশা রেখে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়।

এসময় অপর একটি অজ্ঞাত নামা অটোরিকশা (সিএনজি) থাকা তাদের সহযোগী পলাতক উজ্জ্বলসহ (২৬) ৪ জন আসামী দেশীয় অস্ত্র-শস্ত্রসহ নিয়ে পালিয়ে যায়। আসামীদেরকে জিজ্ঞাসাবাদপূর্বক নিজ হেফাজতে গ্রহণ করেন।


এ ঘটনায় ৩ জনের নামোল্লেখসহ পলাতক ১জন ও অজ্ঞাতনামা আরও ৪জনের বিরুদ্ধে জালালাবাদ থানায় মামলা দায়ের করা হয়েছে।মামলা নং-০২, তাং- ০৪/০১/২০২৪ ইং।


এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, উপস্থিত লোকজনের সম্মুখে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা ডাকাতির চেষ্টার ঘটনার কথা স্বীকার করে এবং তাদের সহযোগী অন্যান্যদের পালিয়ে যাওয়ার বিষয়টিও স্বীকার করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ