• ২০২৪ এপ্রিল ২৭, শনিবার, ১৪৩১ বৈশাখ ১৪
  • সর্বশেষ আপডেট : ১২:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

মৌলভীবাজারে বাস-সিএনজি সংঘর্ষ নিহত ২ আহত ৮

  • প্রকাশিত ০৩:০৪ অপরাহ্ন শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
মৌলভীবাজারে বাস-সিএনজি সংঘর্ষ নিহত ২ আহত ৮
টাইম বাংলা
শহীদুর রহমান জুয়েল ( সিলেট জেলা প্রতিনিধি) :

মৌলভীবাজারে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ অন্তত ৮ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন- মৌলভীবাজারের শেরপুর সিএনজি সমিতির সভাপতি আবাস মিয়া (৭০) ও মধু মিয়া (৬৫)। দুজনের বাড়ি সদর উপজেলার গ্রাম শেরপুর এলাকায়।

শুক্রবার দুপুরে দিকে সদর উপজেলার ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কনকপুর এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই সড়কে বেশ কিছু সময় যানচলাচল বন্ধ হয়ে যায়।


আহতদের মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও গুরুতর আহতদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বলছে, পরিচয় জানার চেষ্টা চলছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার থেকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস শেরপুর যাবার পথে কনকপুর এলাকায় একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই ঘটনায় ঘটনাস্থলে প্রাণ হারান দুইজন। আর আহত হন ৬ জন।


মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজির চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে বাস-সিএনজি জব্দ করা হয়েছে

সর্বশেষ