• ২০২৪ মে ০৩, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ২০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট চোরাই মোটরসাইকেল সহ আটক ২

  • প্রকাশিত ০৪:০৫ অপরাহ্ন শুক্রবার, মে ০৩, ২০২৪
সিলেট চোরাই মোটরসাইকেল সহ আটক ২
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেটের দুই উপজেলা থেকে দুই মোটরসাইকেল চোরাকারবারিকে আটক করেছে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

এসময় আটককৃতদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- ওসমানী নগর থানার পূর্ব তাজপুরের আব্বাস আলীর ছেলে রুমেল আহম্মদ (২২) ও বিশ্বনাথ উপজেলার জয়নগর নোয়াপাড়ার মৃত আরশ আলীর ছেলে আহম্মদ মাজিদ (২৬)।

মঙ্গলবার বেলা ১১টায় এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পুলিশ। এর আগে সোমবার বিকেলে পৃথক অভিযানে ওসমানী নগর থানাধীন সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর ট্রোল প্লাজার দক্ষিণ পাশ এবং সিলেট জেলার বিশ্বনাথ থানাধীন পৌরসভাস্থ মেডি এইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টারের সামন থেকে তাদেরকে আটক করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, এপিবিএন সিলেটের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলামের  নির্দেশেনায় অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলামের তত্ত্ববধানে সহকারী পুলিশ সুপার মো. আছাবুর রহমানের নেতৃত্বে  চোরাকারবারিদের আটক করা হয়। 

এসময় কালো রংয়ের YAMAYA 150  সিসি চোরাই লুকিং গ্লাস বিহীন মোটরসাইকেল; যাহার ইঞ্জিন নং-45S2014226, চেসিস নংME145S027A2014386 এবং লাল কালো রংয়ের Pulsar 150  সিসি চোরাই লুকিং গ্লাস ও রেজিঃ বিহীন মোটরসাইকেল যাহার ইঞ্জিন নং-DHZWEB76543, ও  MD2411CZ3EWC87434 চেসিস নম্বরযুক্ত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটকদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় এবং বিশ্বনাথ থানায় পৃথক দুটি এজাহার দায়ের করা হয়েছে।

সর্বশেষ