• ২০২৪ মে ০৩, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ২০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট চালিবন্দরে ৭ জুয়ারী আটক

  • প্রকাশিত ০৩:০৫ অপরাহ্ন শুক্রবার, মে ০৩, ২০২৪
সিলেট চালিবন্দরে ৭ জুয়ারী আটক
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেট নগরীর চালিবন্দর এলাকায় দীর্ঘ দিন থেকে জমজমাট জুয়অর আসর চালিয়ে যাচ্ছে ইসমাইল ও তার সহযোগীরা।

জুয়ারীদের অত্যাচারে এই এলাকায় ব্যবসা পরিচালনা করতে হিমহিস খাচ্ছেন স্থানীয়রা। ভয়ে এই চত্রের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাননা স্থানীরা জনসাধারণ। অবশেষে তার জুয়ার আসর থেকে ৭ জুয়ারীকে আটক করেছে এসএমপির গোয়েন্দা পুলিশ।


বৃহস্পতিবার বিকেলে চালিবন্দর এলাকা থেকে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন- কবির আহমদ (৩৫), মোঃ দেলোয়ার হোসেন (৩২), মোঃ দুলাল মিয়া (২৬), শহীদ মিয়া (৩৫), সেকু  দেব (৪০), সেকু  দেব(৪০), মোঃ নয়ন মিয়া, মোঃ মিঠু মিয়া(৪৫)।


এসএমপির মিডিয়া বিভাগ জানায়, বৃহস্পতিবার বিকেল চারটার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানার অধীনে চালিবন্দর সাকিনস্থ বাবর ওয়ার্কসপের পাশে তরফদারের কলোনীর গলি জুয়ার বোর্ডে অভিযান পরিচালান করে তাদের  গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নন এফআইআর ধারায় মামলা দায়ের করে পুলিশ স্কর্টের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে, ডিভির অভিযানের একদিন পর শুক্রবার আবারো এখানে চলছে পুরোদমে জুয়ার আসর। এই আসরের মুল হোতা নজরুল ও তার সহযোগীরা আটক না হওয়ায় কিছুতেই বন্ধ হচ্ছেনা এই জমজমাট জুয়ার আসর।

স্থানীয় একাধিক বাসিন্ধারা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ইসমাইল ও তার সহযোগীরা সংশ্লিষ্টদের ম্যানেজ করেই চালিয়ে আসছে এই অবৈধ কর্মজজ্ঞ। তাদেরকে বারন করলে উল্টো হুমকি দেয়া হয়। প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করলে এসব জুয়ার আসর স্থায়ীভাবে বন্ধ করা সম্ভব।

সর্বশেষ