• ২০২৪ এপ্রিল ২৭, শনিবার, ১৪৩১ বৈশাখ ১৪
  • সর্বশেষ আপডেট : ০৪:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট সুনামগঞ্জ ছুরিকাঘাতে যুবক খুন গ্রেফতার ৫

  • প্রকাশিত ০৫:০৪ অপরাহ্ন শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
সিলেট সুনামগঞ্জ ছুরিকাঘাতে যুবক খুন গ্রেফতার ৫
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেট সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের পেরিনগরে পুকুর থেকে হাঁসের পাল তাড়িয়ে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রঞ্জিত দাস (২৫) নামের এক যুবক খুন হয়েছেন। তিনি গ্রামের জয় কুমার দাসের ছেলে ও স্থানীয় একটি ইটখলার শ্রমিক। 

খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতলে মর্গে পাঠিয়েছে পুলিশ। 

প্রত্যক্ষদর্শী ও নিহত পরিবার জানায়, শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে নিজের পুকুর থেকে হাঁসের পাল তাড়িয়ে দিচ্ছিলেন রঞ্জিত দাস । এনিয়ে হাঁসের মালিক প্রতিবেশী অধীর দাসের ছেলে অজিত দাসের সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এসময় অজিত দাস ক্ষিপ্ত হয়ে  হাতে থাকা ছুরি দিয়ে রঞ্জিত দাসের পেটে খাই দিলে ঘটনাস্থলেই খুন হন রঞ্জিত দাস। এসময় স্থানীয়দের শোরগুলে পালিয়ে যায় ঘাতক অজিত দাস।

এই ঘটনায় অভিযান চালিয়ে ঘটনার সহিত জড়িত ১। অজিত দাস (২৭), পিতা-অধির দাশ, ২। নিখিল দাশ (৬৫), পিতা-নিবারন দাশ, ৩। নিকুঞ্জ দাশ (৫২), ৪। বিনা রানী দাশ (৫০), স্বামী-অধির দাশ, ৫। সুরমা রানী দাশ (২২), পিতা-অধির দাশ, স্বামী-জয়ন্ত দাশ, সর্বসাং-প্যারিনগর, থানা-বিশ্বম্ভরপুর ৫ জনকে গ্রেফতারের করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্বম্ভপুর থানার ওসি শ্যামল বণিক।

তিনি আরও জানান,মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করার ব্যবস্থা গ্রহন করা হইতেছে।


এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরর প্রস্ততি চলছে বলে জানিয়েছেন নিহত রঞ্জিতের পিতা জয় কুমার দাস নিহতের ঘটনায় ঘাতক অজিত দাসের দৃষ্টান্ত শাস্তি দাবি করেছে নিহতের পরিবার।

সর্বশেষ