• ২০২৪ এপ্রিল ২০, শনিবার, ১৪৩১ বৈশাখ ৭
  • সর্বশেষ আপডেট : ০৯:০৪ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার কুড়িগ্রামে সহস্রাধিক গৃহহীন পরিবার পেলেন পাকা ঘর

  • প্রকাশিত ০৫:০৪ অপরাহ্ন শনিবার, এপ্রিল ২০, ২০২৪
মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার কুড়িগ্রামে সহস্রাধিক গৃহহীন পরিবার পেলেন পাকা ঘর
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২০.০৬.২০২১

মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার, কুড়িগ্রামে লাল-সবুজের পাকা ঘর পেলেন ১০৭০ টি গৃহহীন পরিবার।

রোববার (২০ জুন) সকাল ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে  ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে জেলার ১ হাজার ৭০টি ভুমিহীন পরিবারের দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
 সদর উপজেলার পাঁছগাছী ইউনিয়নের উত্তর নওদাবসে ধরলা আশ্রয়ন প্রকল্পে নির্মিত ৮৯টি ঘর প্রাঙ্গনে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব ভুমিহীন পরিবারের হাতে ঘরের দলিল ও চাবি তুলে দেন। দুই কক্ষ বিশিষ্ট এসব ঘরে রান্নাঘর ও টয়লেট সংযুক্ত রয়েছে। দেয়া হয়েছে টিউবওয়েল ও বিদ্যুৎ সংযোগ। এছাড়াও সুসজ্জিত ধরলা আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের জন্য রয়েছে দুটো দৃষ্টি নন্দন পুকুর ও খেলার মাঠ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কুড়িগ্রামের ভুমিহীন ও গৃহহীনদের মাঝে ২য় পর্যায়ের জমি ও গৃহ প্রদান উপলক্ষে রোববার সকালে ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওয়াহাব ভুইয়া, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক এমপি ও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলী, সংসদ সদস্য এমএ মতিন, মোঃ আসলাম সওদাগর, ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলাপ্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, জেলা আঃনলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, প্রেসক্লাব সভাপতি এ্যাড: আহসান হাবিব নিলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং উপকার ভোগীরা।

সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াসমিনের উপস্থাপনায় উপকারভোগী আক্কুল মিয়ার আবেগআপ্লিত কথা শুনে বিমোহিত হন প্রধানমন্ত্রী।  

সর্বশেষ