• ২০২৪ সেপ্টেম্বর ১৭, মঙ্গলবার, ১৪৩১ আশ্বিন ১
  • সর্বশেষ আপডেট : ১১:০৯ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

শাবির শাহপরাণ হল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার

  • প্রকাশিত ১২:০৯ পূর্বাহ্ন মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
শাবির শাহপরাণ হল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার
টাইম বাংলা নিউজ
সিলেট অফিস :

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হল থেকে আগ্নেয়াস্ত্রসহ মাদক দ্রব্য উদ্ধার করেছে সাধারণ শিক্ষার্থীরা।

আজ বুধবার বিকালে সাধারণ শিক্ষার্থীরা এসব অস্ত্র ও মাদক উদ্ধার করে।পরে তারা তারা এসব অস্ত্র ও মাদকদ্রব্যের জন্য ছাত্রলীগ নেতাকর্মীদের দায়ী করে। অস্ত্র উদ্ধারের পর তারা বিভিন্ন গণমাধ্যমকে ব্রিফ করে।  

ব্রিফিংকালে তারা জানান, তাদের আসার খবর পেয়ে ছাত্রলীগের সন্ত্রাসীরা হল ছেড়ে পালিয়েছে। পরে তাদের কক্ষগুলো থেকে একটি শটগান, রিভলবার, প্রচুর রমদা কিরিচসহ ও লাঠিসোটা এবং অন্যান্য দেশীয় অস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধার করে।

এসময় তারা জানান, যেসব কক্ষ থেকে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে, সেগুলো তারা চিহ্নিত করেছেন। এগুলো নিয়ে পরে তারা বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষকদের কাছে হস্তান্তর করা হবে। তারা বিশ্ববিদ্যালয় থেকে অস্ত্রবাজ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে বহিস্কারের দাবি জানিয়েছেন।

তাদের দাবি, প্রধানমন্ত্রীকে তার কটুক্তিমূলক বক্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে এবং তা প্রত্যাহার করতে হবে। আন্দোলনে যাদের হত্যা করা হয়েছে, হামলা নির্যাতন করা হয়েছে তার জন্য দায়ীদের আইনের আওতায় আনতে হবে। তারা আজ থেকে শাবিতে ছাত্ররাজনীতি নিষিদ্ধও ঘোষণা করেন।  

সর্বশেষ