• ২০২৪ সেপ্টেম্বর ২৮, শনিবার, ১৪৩১ আশ্বিন ১৩
  • সর্বশেষ আপডেট : ০৪:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সাকিবকে নিরাপত্তা দিতে পারবে না বিসিবি

  • প্রকাশিত ০৭:০৯ পূর্বাহ্ন শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
সাকিবকে নিরাপত্তা দিতে পারবে না বিসিবি
সংগৃহীত ছবি
ক্রীড়া প্রতিবেদক

নিরাপত্তা দেওয়ার সামর্থ্য আমাদের নেই, জানালেন সভাপতি

দেশের মাটিতে টেস্ট ক্যারিয়ার শেষ করতে চান অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এজন্য যে নিরাপত্তা তিনি চেয়েছিলেন সেটি ক্রিকেট বোর্ডের হাতে নেই বলেই জানাচ্ছেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। এ বিষয়ে সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।

বৃহস্পতিবার বোর্ড সভা শেষে ব্রিফিংয়ে মি. আহমেদ বলেন, "নিরাপত্তার বিষয়টি আমাদের হাতে নেই। এ ব্যাপারে তাকেই সিদ্ধান্ত নিতে হবে। নিরাপত্তা দেওয়ার সামর্থ্য নেই বিসিবির।"

অবশ্য তিনিও চান মি. হাসান ক্যারিয়ারের টেস্ট ক্যারিয়ার দেশের মাটিতে শেষ করুক, "সাকিব যদি এখান থেকে শেষ টেস্ট খেলতে পারে, ওর মতো আমিও বিশ্বাস করি এর থেকে ভালো কিছু হতে পারে না।"

"সাকিব এ মুহূর্তে তার জীবনের খুব বাজে সময় পার করছে। আমার আসলে খুব বেশি কিছু বলার ছিল না। তাকে বোঝানোর চেষ্টা করিনি। সে মনে করেছে অবসর নেওয়ার এটাই সঠিক সময়। আমি তার সিদ্ধান্তকে সম্মান জানাই। আমার দিক থেকে ওর জন্য খুব বেশি কিছু বলার নেই," যোগ করেন মি. আহমেদ।

সাকিবের নিরাপত্তার বিষয়টি সরকারের তরফ থেকেও আসতে হবে বলে মন্তব্য করেন তিনি।

"সাকিব একজন রাজনীতিবিদি, সবাই জানেন, সবকিছু মিলিয়ে সে হয়তো নিরাপদ বোধ করছে না। এটা নিয়ে আমার মন্তব্য করা ঠিক হবে না," এক প্রশ্নের জবাবে বলেন মি. আহমেদ।

সর্বশেষ