• ২০২৪ অক্টোবর ২৩, বুধবার, ১৪৩১ কার্তিক ৭
  • সর্বশেষ আপডেট : ০২:১০ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ড. ইউনুসের প্রতি বিএনপি আস্থাশীল : এম এ মালিক

  • প্রকাশিত ০৫:১০ পূর্বাহ্ন বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
ড. ইউনুসের প্রতি বিএনপি আস্থাশীল : এম এ মালিক
time bangla
সিলেট অফিস :

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সরকারের কাছ থেকে কোনো 'ফেভার' চান না বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ মালিক ড. ইউনুসের প্রতি বিএনপি আস্থাশীল তারেক রহমান আইনি লড়াই করবেন। অচিরে দেশে ফিরবেন তিনি। দেশে আইনের শাসন থাকলে, তিনি (তারেক রহমান) ন্যায়বিচার পাবেন বলেও মনে করেন এমএ মালিক।

বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দলীয় কর্মীদের দেওয়া সংবর্ধনা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বলেন, ড. ইউনূসের প্রতি বিএনপির আস্থা রয়েছে। তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করবেন বলে বিশ্বাস করে বিএনপি। তারেক রহমান ড. ইউনূসের পাশে থেকে সময় দিতে চান।


এর আগে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঢাকা থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক। এসময় বিমানবন্দরে তাকে শুভেচ্ছা জানান সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীসহ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা।

সর্বশেষ