• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ০৪:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

গোপালগঞ্জে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

  • প্রকাশিত ০৬:০৫ পূর্বাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
গোপালগঞ্জে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
গোপালগঞ্জ জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল চিত্র।
প্রসেনজিৎ বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি।
সরকার ঘোষিত লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে রয়েছে গোপালগঞ্জ জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
সরকার ঘোষিত (১–৭ জুলাই) লকডাউনের আজ দ্বিতীয় দিন শুক্রবার সাপ্তাহিক ছুটি হওয়া সত্ত্বেও গোপালগঞ্জ জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যদের তৎপরতা ছিলো চোখে পড়ার মতো। শহরে গতকালের তুলনায় স্বাস্থ্যবিধি মেনে অটোরিক্সা, রিক্সা ও ভ্যান চলাচল ছিলো খুবই সামান্য। জরুরি কৃষিজাত পণ্যবাহী ট্রাক ও রোগী বহনকারী অ্যাম্বুলেন্স ছাড়া ঢাকা-খুলনা মহাসড়ক ছিলো অনেকটাই ফাঁকা। গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা শুক্রবার সকালে বের হয়ে লঞ্চঘাট চেকপোস্ট, বিসিক শিল্পনগরী ব্রীজ, গেটপাড়া সড়ক ভবনের সামনের চেকপোস্ট, পুলিশ লাইন মোড়, বেদগ্রাম-বিশ্বরোড সহ ঘোনাপাড়া চেকপোস্টে দুপুর পর্যন্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যদের কর্মকাণ্ড  তদারকি করেন। এ সময় চেকপোস্টে নিয়োজিত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা ঝড়-বৃষ্টি উপেক্ষা করে যথাযথভাবে দায়িত্ব পালন করায় তিনি সন্তোষ প্রকাশ করেন এবং লকডাউন কার্যকরে তাদেরকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
স্বাস্থ্যবিধি মেনে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খায়রুল আলম, গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম, ওসি (তদন্ত) শীতল পাল প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা, গণমাধ্যমে করোনা (কোভিড-১৯) মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন কার্যকরে সকলকে ঘরে থাকার অনুরোধ জানান।
সরকার ঘোষিত লকডাউন কার্যকরে গোপালগঞ্জ জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সেনাবাহিনী, র‍্যাব, আনসার ও ভিডিপি সদস্যদের জেলার বিভিন্ন এলাকায় টহল দিতে দেখা গেছে।

সর্বশেষ