• ২০২৪ মে ০৩, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ২০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের সময় শিশুসহ ১২ বাংলাদেশি আটক

  • প্রকাশিত ১১:০৫ পূর্বাহ্ন শুক্রবার, মে ০৩, ২০২৪
কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের সময় শিশুসহ ১২ বাংলাদেশি আটক
ফুলবাড়ী সীমান্ত দিয়ে অনুপ্রবেশের সময় আটক বাংলাদেশিরা
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

০৭.০৬.২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সীমান্ত দিয়ে অবৈধ ভাবে বাংলাদেশে অনুপ্রবেশের সময় পাঁচ শিশুসহ ১২জন বাংলাদেশিকে আটক করেছে বিজিবি।

বুধবার (৭ জুলাই) রাতে সীমান্ত অতিক্রম করার সময় এদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, নাগেশ্বরী উপজেলার বিন্যাবাড়ী গাগলা এলাকার মৃত. দেলোয়ার হোসেনের ছেলে আব্দুল জলিল (৫২) ও তার স্ত্রী লিলিফা বেগম (৪৩), ছেলে লিমন মিয়া (১২), মেয়ে আফরিনা খাতুন (৮), কুটি বামন ডাঙ্গা গ্রামের বাদশা মিয়ার ছেলে হাবিবুর রহমান (৩৭), তার স্ত্রী আনজু বেগম (৩১), মৃত. আব্দুল হাকিমের ছেলে হাফিজুর রহমান (৩৭), তার স্ত্রী আনিচা বেগম (৩৩), মেয়ে হামিদা খাতুন (৮), ছেলে রমজান আলী (৩), সুখাতী বোর্ড গ্রামের মৃত. রুবেল হোসেনের মেয়ে রুবিনা খাতুন (৫) এবং ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে জাকির হোসেন (২২)।

আটক এসব বাংলাদেশি ভারতের দিল্লিতে ইটের ভাটায় কাজ শেষে দালালের মাধ্যমে বাংলাদেশের ঢুকার সময় তাদেরকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। পরে ফুলবাড়ী থানায় তাদের তুলে দেয়া হয়।

লালমনিরহাট বিজিবির অধীনে কাশিপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার ছাইদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় জানান, আটক ১২ জন বাংলাদেশির মধ্যে অপরাধ ও শিশু বিবেচনায় আটক পাঁচ শিশুকে উপজেলা সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে তাদের ছেড়ে দেয়া হয়। তবে ভারত ফেরত পাঁচ শিশুকে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশে দেয়া হয়েছে।



সর্বশেষ