• ২০২৪ মে ০৬, সোমবার, ১৪৩১ বৈশাখ ২৩
  • সর্বশেষ আপডেট : ০৫:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে ২৪ ঘন্টায় করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু, সদরে শনাক্তের হার সবচেয়ে বেশী

  • প্রকাশিত ০৬:০৫ পূর্বাহ্ন সোমবার, মে ০৬, ২০২৪
কুড়িগ্রামে ২৪ ঘন্টায় করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু, সদরে শনাক্তের হার সবচেয়ে বেশী
২৫০ শয্যা বিশিষ্ট কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

১১.০৭.২০২১

কুড়িগ্রাম জেলায় গত ২৪ ঘন্টায় করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়েছে।

রোববার(১১ জুলাই) কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শহীদুল্লাহ লিংকন জেলায়  তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, কঠোর লকডাউনেও কুড়িগ্রামে করোনা সংক্রমণ মারাত্মকভাবে বেড়ে চলেছে। বিশেষ করে জেলা সদরে সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বাড়ছে।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে করোনা পজিটিভ একজন এবং করোনা উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে নাগেশ্বরী উপজেলার পূর্ব রামখানা গ্রামের একজন, ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাঁড়ের এক নারী এবং ফুলবাড়ী উপজেলার রাবাইটারী গ্রামের এক বৃদ্ধ রয়েছেন। তারা সবাই চিকিৎসাধীন অবস্থায় তীব্র শ্বাসকষ্টে মারা যান।

 জেলা সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, শনিবার(১০ জুলাই)  জেলায় আক্রান্ত শনাক্ত হয়েছে ৯০ জন যা গত কয়েক মাসের মধ্যে সর্বোচ্চ এবং ৯০ জনের মধ্যে কুড়িগ্রাম সদর উপজেলারই রয়েছে ৪০জন। রবিবার(১১ জুলাই) ২৪ ঘন্টায় জেলায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৬৮ জন তারমধ্যে সদর উপজেলায় ২৫ জন।

সর্বশেষ