• ২০২১ সেপ্টেম্বর ১৯, রবিবার, ১৪২৮ আশ্বিন ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামের রাজারহাটে বাস-নছিমন সংঘর্ষে নছিমন চালক নিহত

  • প্রকাশিত ০৬:০৯ পূর্বাহ্ন রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
কুড়িগ্রামের রাজারহাটে বাস-নছিমন সংঘর্ষে নছিমন চালক নিহত
বাস-নছিমন সংঘর্ষ
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

১৮-০৭-২০২১

 কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে ছিনাই বাজার এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের সাথে স্যালোমেশিন চালিত একটি নছিমনের মুখোমূখী সংঘর্ষে নছিমন চালক নিহত হয়েছে।

রবিবার(১৮ জুলাই) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নছিমন চালক জসিম উদ্দিন সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামের মৃত: শাহাবুদ্দিনের পুত্র বলে জানা গেছে। দুর্ঘটনার পর বাসটি আটক করেছে রাজারহাট থানা পুলিশ।

ছিনাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাদেকুল হক নুরু জানান, কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের ছিনাই বাজারের কাছে হানিফ পরিবহনের একটি বাসের সাথে নছিমনের সংঘর্ষ হয়। এতে নছিমন চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন। এ ঘটনায় বাসের সুপারভাইজারসহ আরো কয়েকজন আহত হয়েছে। দুর্ঘটনায় দুটি গাড়ীই দুমড়ে-মুচড়ে যায়।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পুলক কুমার সরকার জানান, দুর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে নিয়ে আসা হলে পরীক্ষা করে দেখা যায় আগেই তার মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে। 


সর্বশেষ