• ২০২১ সেপ্টেম্বর ১৯, রবিবার, ১৪২৮ আশ্বিন ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সাধারণ সম্পাদকের নাম স্বাক্ষর জালিয়াতি করে পদ পদবী বিক্রয়ের অভিনব প্রতারণা : শাহবাগ থানায় মামলা দায়ের

  • প্রকাশিত ০৮:০৯ পূর্বাহ্ন রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সাধারণ সম্পাদকের নাম  স্বাক্ষর জালিয়াতি করে পদ পদবী বিক্রয়ের অভিনব  প্রতারণা : শাহবাগ থানায় মামলা দায়ের
অভিযুক্তের FB ছবি
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু'র স্বাক্ষর জাল করে প্রতারনার অভিযোগে তথাকথিত শাকিলা পারভীন সহ ৬ জনের এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২২/২৩/২৬(১)/৩৫ ধারায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর পক্ষে শাহবাগ থানায় মামলা দায়ের করেন সংগঠনের উপ-আইন সম্পাদক অ্যাডভোকেট মোঃ জিশান মাহমুদ।

বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি'র সদস্য পরিচয়দানকারী প্রতারক শাকিলা পারভীন সহ অভিযুক্তদের ব্যাপারে সংগঠন ও সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নাম স্বাক্ষর জালিয়াতি করে পদ-বাণিজ্য প্রতারণা ও তদবির সহ নানান অপকর্মের অভিযোগে আজ শনিবার (২৪ জুলাই, ২০২১) রাজধানী ঢাকায় প্রতারক শাকিলা পারভীন কে ১ নম্বর আসামি করে পিতা ও ঠিকানা অজ্ঞাত, অন্যান্য আসামীরা যথাক্রমে ২/ মীর হোসেন পাটোয়ারী ৩/ জহিরুল আলম পিন্টু, ৪/ মোঃ আসাদুজ্জামান, ৫/ মোঃ আব্দুস শহীদ, ৬/ তোফায়েল আহমেদ মিন্টু কে ডিজিটাল নিরাপত্তা আইনের ২২/২৩/২৬(১)/৩৫ ধারায় মামলা করা হয়। বর্ণিত আসামিরা পরস্পরের যোগসাজশে সম্পূর্ণ প্রতারণামূলক ভাবে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর স্বাক্ষর ডিজিটাল জালিয়াতি মাধ্যমে প্রতারণার আশ্রয় নিয়ে অবৈধভাবে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কমিটির পদ পদবির চিঠি বিতরন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পরস্পর পরস্পরকে অভিনন্দন জানায়। বিষয়টি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষিত হলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পক্ষে সংগঠনের উপ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জিশান মাহমুদ আজ শনিবার শাহবাগ থানায় এজাহারটি দায়ের করলে শাহবাগ থানার ডিউটি অফিসার মামলাটি গ্রহণ করেন। মামলা নম্বর – ২২, তারিখ ২৪/০৭/২০২১।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপ আইন সম্পাদক এড. জিশান মাহমুদ এই সময় গণমাধ্যমে বলেন অসৎ উদ্দেশ্যে ডিজিটাল মাধ্যমে জাল জালিয়াতি করিয়া কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্যাড সৃজন করে সংগ্রামী সভাপতি নির্মল রঞ্জন গুহ ও বিপ্লবী সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর স্বাক্ষর ডিজিটাল মাধ্যমে স্ক্যানিং করে জালিয়াতির আশ্রয় গ্রহণ করে আসামিরা সংগঠনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করেছে । আসামীগণ পরস্পরের যোগসাজশে অনৈতিক আর্থিক সুবিধা ও প্রতারণা এবং হীনস্বার্থ চরিতার্থ করার মানসে দেশের মানুষের নিকট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করার যড়যন্ত্র লিপ্ত হয়েছেন। আমরা আমাদের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সহিত আলোচনা করে আইনের আশ্রয় গ্রহণ করেছি, নিশ্চয়ই আইন প্রয়োগকারী সংস্থা প্রতারক ও প্রতারণার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন ।

সর্বশেষ