• ২০২৪ মে ০৮, বুধবার, ১৪৩১ বৈশাখ ২৫
  • সর্বশেষ আপডেট : ০৬:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে দুটি মটরসাইকেল থেকে ১১কেজি গাঁজা উদ্ধার, আটক-১

  • প্রকাশিত ০৬:০৫ অপরাহ্ন বুধবার, মে ০৮, ২০২৪
কুড়িগ্রামে দুটি মটরসাইকেল থেকে ১১কেজি গাঁজা উদ্ধার, আটক-১
উদ্ধারকৃত গাঁজা ও মটরসাইকলে
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

০৭.১২.২০২১

কুড়িগ্রামে দুটি মোটরসাইকেল থেকে বিশেষ কায়দায় রাখা ১১ কেজি গাঁজা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এসময় একজনকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম সদরের ধরলা ব্রিজের পূর্ব পাড়ের পুলিশ চেকপোস্টে ১১ কেজি গাঁজা, দুটি মোটরসাইকেল এবং একজনকে আটক করা হয় বলে জানিয়েছেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার। 

আটক ব্যক্তি মোঃ আবেদ আলী(২০)  কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ধনিপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র। এসময় অপর মোটরসাইকেলে থাকা দুজন ব্যক্তি পালিয়ে যায় বলে জানায় পুলিশ। 

আটক ব্যক্তি জানান, আমি ১৫ দিন আগে ঢাকা থেকে বাড়ি এসেছি। সেখানে আমি গার্মেন্টস এ চাকুরী করতাম। আজ সকালে আমার এলাকার মাদক ব্যবসায়ী আক্তারসহ আরও একজনের সাথে এসে  গাঁজা গুলো ফুলবাড়ি থেকে উলিপুর পৌঁছে দেয়ার জন্য ৬ হাজার টাকার চুক্তি হয়। এরপর মাদকগুলো উলিপুর হয়ে নদীপথে জেলার সীমানা পার হওয়ার কথা ছিলো। ধরলা ব্রিজের পুলিশ চেকপোস্টে পৌঁছালে পুলিশ আমাদের গতি রোধ করে। এরপর আমার সাথে আসা অপর দুজন মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বলেন, আটক ব্যক্তি এবং উদ্ধারকৃত মাদকসহ মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ