• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ০৪:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রাম সদরের জয়বাংলা মোড়ে দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ

  • প্রকাশিত ০৬:০৫ পূর্বাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
কুড়িগ্রাম সদরের জয়বাংলা মোড়ে দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ
জয়বাংলা মোড়ে কম্বল বিতরণের ছবি
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

১৯.১২.২০২১

কুড়িগ্রাম সদর উপজেলার ঐতিহ্যবাহী জয়বাংলা মোড়ে এলাকার তিন শতাধিক দুস্থ্য মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যতম সদস্য আতিকুল ইসলাম আতিকের অনুরোধে কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন, নাগেশ্বরীর অর্থায়নে এবং জয়বাংলা মোড়ের স্বেচ্ছাসেবীদের সার্বিক সহযোগীতায় মটর শ্রমিক, অসহায় বৃদ্ধ-বৃদ্ধা ও বিধবা মা সহ তিন শতাধিক দুস্থ্য মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল কাদের, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আলহাজ্ব আব্দুর রব সরকার রাজু, জেলা যুবলীগের সদস্য মোঃ নুরআলম,  জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহেদুন্নবী সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মনোয়ার হোসেন রনি, যুবলীগ নেতা ঝুনকু, মটর শ্রমিক নেতা মুজিবুল, ছাত্রলীগ নেতা টেমপিল, রুবেল, মিজানুর প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্যে আতিকুল ইসলাম আতিক কুড়িগ্রামের অসহায় মানুষদের পাশে সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দেয়ায় কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন, নাগেশ্বরীকে ধন্যবাদ জানান। আতিক বলেন, আমার মতো একজন ক্ষুদ্র মানুষের অনুরোধে কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশন আমার এলাকার শীতার্ত গরীব মানুষের মাঝে কম্বল বিতরণ করায় আমি কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশনের উত্তরোত্তর উন্নতি কামনা করছি এবং কৃতজ্ঞতা জানাচ্ছি।

পাশাপাশি তিনি সমাজের বিত্তবানদের গরীবদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান।

সর্বশেষ