• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ১০:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

জরুরী মানবিক সাহায্যের আবেদন

  • প্রকাশিত ১১:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
জরুরী মানবিক সাহায্যের আবেদন
টাইম বাংলা নিউজ
প্রেসবিজ্ঞপ্তিত:


আমার-আপনার একটু সহযোগিতায় হয়ত বাঁচতে পারে আবু তাহের (২৬)। তিনি ইসলামাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যম গজালিয়া এলেকার আব্দু শুক্কুরের ছেলে। অর্থাভাবে চিকিৎসা করতে না পেরে মরণের প্রহর গুনছে এ অসহায় দিনমজুর লোকটি। তার এক ছেলে দুই মেয়ে সন্তান রয়েছে।



সারাদিনের কষ্ট উপার্জিত অর্থ দিয়ে কোন রকমের সংসার চালাতেন। ঘুণাক্ষরেও টের পায়নি কখন যে, মরণব্যাধি রোগ বাসা বেঁধেছে তার লিভারে। সেই সাথে তার বসত বাড়ী ও আগুনে পুড়ে চাই হয়ে গেছে। একদিকে বাঁচার স্বপ্ন, অন্যদিকে সংসারের বেহাল দশা!

টগবগে যুবকটি আজ জীবনের শেষপ্রান্তে দাঁড়িয়েছে।

সর্বশেষ চিকিৎসক আবু তাহের কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করার পরামর্শ দিয়েছেন।

এ জন্য প্রয়োজন ৪ থেকে ৫ লাখ টাকা, যা অসহায় পরিবারটির পক্ষে যোগাড় করা কোন মতেই সম্ভব নয়। পরিবারে কর্মক্ষম কেউ না থাকায় অসুস্থ হওয়ার পর থেকেই তার পরিবারের আয় উপার্জন বন্ধ রয়েছে। ঋণ করে একদিকে চিকিৎসা খরচ অন্যদিকে সাংসারিক খরচ চালাতে গিয়ে এখন দিশেহারা আবু তাহেরের বৃদ্ধা বাবা।

তাই তার সু-চিকিৎসার জন্য সমাজের বিত্তশালী, দানশীল, হৃদয়বানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। যদি সকলে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসি আমরা, তাহলে অতি শীঘ্রই সে সু-চিকিৎসা পাবেন বলে আশাবাদী। সকলের সহযোগিতায় ফিরে পেতে পারে তিনি স্বাভাবিক জীবনের পথচলা।

সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ আবু তাহেরের স্ত্রী বিকাশ নাম্বর- 01870516807

সর্বশেষ