• ২০২৪ এপ্রিল ২৩, মঙ্গলবার, ১৪৩১ বৈশাখ ১০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

রাষ্ট্রবিরোধী জামায়াত-হেফাজতের প্রেমিক কিংবা এজেন্ট হয়ে যারা সরকারি চাকুরি করছেন কিংবা যারা এদের প্রমোট করছেন তাদের জন্য জরুরী সতর্কবার্তা ! বিষয়টি FB তে এ নিয়ে লিখেছেন অনেকে।

  • প্রকাশিত ০৭:০৪ অপরাহ্ন মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
রাষ্ট্রবিরোধী জামায়াত-হেফাজতের প্রেমিক কিংবা এজেন্ট হয়ে যারা সরকারি চাকুরি করছেন কিংবা যারা এদের প্রমোট করছেন তাদের জন্য জরুরী সতর্কবার্তা ! বিষয়টি FB তে এ নিয়ে লিখেছেন অনেকে।
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

রাষ্ট্রবিরোধী জামায়াত-হেফাজতের প্রেমিক কিংবা এজেন্ট হয়ে যারা সরকারি চাকুরি করছেন কিংবা যারা এদের প্রমোট করছেন তাদের জন্য জরুরী সতর্কবার্তা !

সরকারের ভিতরে ঘাপটি মেরে বসে থাকা মানবিক সরকারী কর্মকর্তারা সাবধান;

এইটা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকার।

এইখানে যে সাম্প্রদায়িক তান্ডব করবে আর যে সেই কাজে সহায়তা করবে সব গুলার হাল এমনি হবে।

ইনি সোনারগাঁওয়ের সেই ওসি রফিকুল ইসলাম যিনি গত ২ এপ্রিল মামুনুলের রয়েল রেসোর্টের ৫০১ নম্বর কক্ষের মানবিক গল্পে সোনারগাঁওয়ের রয়েল রেসোর্টের হেফাজতিদের তান্ডবে শুধু নিস্ক্রিয়ই থাকেননি উল্টা তিনি মামুনুলকে তার হুর জান্নাত সহ হাতে নাতে ধরার অপরাধে হেফাজতিদের থেকে যুবলীগ, ছাত্রলীগ আর আওয়ামী লীগের কর্মিদের বিরুদ্ধে মামলা গ্রহন করেছেন। 

শুধু তাই নয় উনার উপস্থিতিতে থানার ভেতরে সাংবাদিকদের উপরে হেফাজতের ভন্ডরা চড়াও হয়।এবং পরদিন মামুনুল-জান্নাতের ৫০১ কক্ষের ঘটনার লাইভ প্রচারের অপরাধে সেই সাংবাদিককে ধরে এনে হেফেজত মারধর করে।

ওসি রফিকুলের তখনকার ভুমিকাও বেশ মানবিক ছিল হেফাজতিদের জন্য। পরিনাম ঐদিন রাতেই থানা থেকে ক্লোজ। আর আজ লোটা হাতে ধরাইয়া বিদায়।এখন অবসরে গিয়া নেতার ফতোয়া অনুযায়ী নিজেও সীমিত পরিষরে অবকাশ যাপনে যান। আপনার মত চন্ডাল পুলিশ বাহিনীর জন্য কলঙ্কই না লজ্জারো।আপনে জঙ্গি উস্কানিকে সমর্থন দেন সরকারি উর্দি পরে তাও শেখ হাসিনার প্রশাসনে। আপনাকে ধরতে ১৫ দিনো লাগে নাই। যান এইবার হুজুরে পুলসিরাত পার করায় দিব উইথ হুর। 

চিন্তা কইরেন না। 

এই সুন্দর ও সাহসী লেখাটির জন্য অনে প্রশংসা জানিয়েছেন । লেখাটি লিখেছেন আমার প্রিয় ও স্নেহ ভাজন ছোট ভাই মো: ইকবাল মাহাম্মুদ বাবলু- ঢা:বি: এর  দু়:সময়ের সাবেক তুখোর ত্যাগী ছাএলীগ নেতা। 

সর্বশেষ