• ২০২১ মে ১৬, রবিবার, ১৪২৮ জ্যৈষ্ঠ ২
  • সর্বশেষ আপডেট : ০২:০৫ অপরাহ্ন
English

কুড়িগ্রামে পুলিশের অভিযানে ৩ জন ডিজিটাল জুয়াড়ি গ্রেফতার

  • প্রকাশিত ০৩:০৫ অপরাহ্ন রবিবার, মে ১৬, ২০২১
কুড়িগ্রামে পুলিশের অভিযানে ৩ জন ডিজিটাল জুয়াড়ি গ্রেফতার

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে মোবাইল এ্যাপসের মাধ্যমে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ( আইপিএল)  ক্রিকেটের উপর জুয়া ( বাজি) খেলার সময় ৩ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের বিশ্বেশ্বর মৌজার আব্দুল মজিদের পুত্র মশিউর রহমান(৩৪), পলাশবাড়ী বানিয়াপাড়া এলাকার আব্দুর রহিমের পুত্র সাদেকুর ইসলাম(২২) ও কৃষ্ণপুর এলাকার ফজলুল হকের পুত্র মাহবুবার রহমান মাহবুব(২৮)।

বৃহস্পতিবার সকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা গণমাধ্যম কর্মীদের জানান, বুধবার(২৮ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কলেজ মোড়স্থ ভাই ভাই ডিজিটাল স্টুডিও থেকে জুয়াড়ি মশিউর রহমানকে আটক করা হয় এবং তার স্বীকারোক্তি মোতাবেক অপর ২ জনকে আটক করা হয়। আটকের সময় মশিউরের ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়েছে। মোবাইলে "সাট স্পোর্টস" নামের একটি এ্যাপসের মাধ্যমে ৩৯ লক্ষ ৮২ হাজার টাকা লেন-দেনের প্রমাণ পাওয়া গেছে এবং এখনও  ৩ লক্ষ ৩৩ হাজার ১১৫ টাকা ব্যালেন্স রয়েছে।

আটক মশিউর রহমান স্বীকার করেছেন যে, তিনি একজন সাব-এজেন্ট। মূল এজেন্টের অধীনে কুড়িগ্রামে ৮/১০ জন সাব-এজেন্ট কাজ করছে।

পুলিশ সুপার বলেন, আটককৃতদের বীরুদ্ধে পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের ৩০/৩৫ ধারা ও জুয়া আইনের ৪/৫ ধারায় মামলা করেছে এবং মূল এজেন্টসহ অন্যান্যদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ