• ২০২৪ মে ০৫, রবিবার, ১৪৩১ বৈশাখ ২২
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে সারাদেশের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও করোনা প্রতিরোধ সামগ্রী সরবরাহ।

  • প্রকাশিত ০৫:০৫ অপরাহ্ন রবিবার, মে ০৫, ২০২৪
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে সারাদেশের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও করোনা প্রতিরোধ সামগ্রী সরবরাহ।
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

উত্তম কুমার দাস-

বিশেষ সংবাদদাতা :

আজ বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ-এ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দীর সঞ্চালনায় কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে সারাদেশের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও করোনা প্রতিরোধ সামগ্রী সরবরাহ এবং বেদে, হরিজন সম্প্রদায়সহ বিভিন্ন সংস্থার মাধ্যমে অসহায়, দরিদ্র ও বিশেষ শিশুদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অনুস্ঠিত হয়।

এতে ভার্চ্যুয়াল মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের। প্রধান অতিথির বক্তব্যে জনাব ওবায়দুল কাদের বলেন- আওয়ামী সভাপতির নিদর্শনা এই করোনা মহামারি মোকাবিলা করতে  আওয়ামী লীগের প্রতেকটি নেতা-কর্মীদের মানবতার সেবায় কাজ করতে হবে।

আর ও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, জনাব আবদুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডঃ আফজাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম এবং আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্যবৃন্দ।

সর্বশেষ