• ২০২৪ মে ০৪, শনিবার, ১৪৩১ বৈশাখ ২১
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট মহানগরের দুই দলের সমাবেশ নিয়ে সতর্ক পুলিশ

  • প্রকাশিত ১০:০৫ অপরাহ্ন শনিবার, মে ০৪, ২০২৪
সিলেট মহানগরের দুই দলের সমাবেশ নিয়ে সতর্ক পুলিশ
ফাইল ছবি
শহীদুর রহমান জুয়েল

সিলেট মহানগরীতে একই সময়ে পাল্টা কর্মসূচি নিয়ে মাঠে নামছে বিএনপি এবং আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনগুলো।

আজ রোববার একই সময় দুই প্রভাবশালী দল কর্মসূচি ডাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

নগরীর সরকারি আলিয়া মাদরাসা মাঠে বিকেল ৩টায় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠন ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল ‘তারুণ্যের সমাবেশ’ করবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের কেন্দ্রীয় নেতারা।

এ সমাবেশস্থলের এক কিলোমিটার দূরে নগরের রেজিস্টারি মাঠে একই সময়ে ‘তারুণ্যের জয়যাত্রা’ নামে পাল্টা সমাবেশ করবে যুবলীগ। এ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য দেবেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান।


সংশ্লিষ্ট সূত্রমতে, কর্মসূচিতে প্রচুর লোক জমায়েত করে নিজেদের শক্তি জানান দিতে চাচ্ছে উভয়পক্ষ। কর্মসূচি সফলের লক্ষ্যে ব্যাপক প্রস্তুতিসহ নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছে উভয় দলই।


রাজনৈতিক সূত্রগুলো জানিয়েছে, কর্মসূচি পালনে আয়োজকরা এখন শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন। এরই অংশ হিসেবে শনিবার সংগঠনগুলো একাধিক কর্মসূচি পালন করেছে। এছাড়া প্রচুর জনসমাগম নিশ্চিত করতে উভয়পক্ষের নেতারা এখন তৃণমূলের কর্মী-সমর্থকদের সঙ্গেও যোগাযোগ রাখছেন।


সিলেট মহানগর পুলিশের মিডিয়া অফিসার সুদীপ দাস বলেন, পাল্টাপাল্টি সমাবেশ ঘিরে সতর্ক অবস্থায় আছে পুলিশ প্রশাসন। সমাবেশ কেন্দ্র করে নগরে যাতে আইনশৃঙ্খলার অবনতি না হয় সে বিষয়ে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হয়েছে।

সর্বশেষ