• ২০২৪ মে ০৪, শনিবার, ১৪৩১ বৈশাখ ২১
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেটে ৫০ বস্তা চিনি সহ ২ চোরাকারবারি আটক

  • প্রকাশিত ০৭:০৫ পূর্বাহ্ন শনিবার, মে ০৪, ২০২৪
সিলেটে ৫০ বস্তা চিনি সহ ২ চোরাকারবারি আটক
টাইম বাংলা
শহীদুর রহমান জুয়েল ( সিলেট জেলা প্রতিনিধি)

সিলেটে ভারতীয় ৫০ বস্তা  ২৫০০ কেজি চিনি পিক-আপ চালান সহ দুই চোরাকারবারিকে ৭ এপিবিএন এর অভিযানে আজ ০৭ আগস্ট সোমবার আটক করা হয়েছে।  


গ্রেফতারকৃতরা হলে এমরান হোসেন  (২৮), পিতা-  মৃত সাহাব উদ্দিন , ২। মোঃ জাবের আহমেদ, পিতা- জমশেদ আলী, উভয়  সাং- কালারুখা, থানা- ছাতক, জেলা- সুনামগঞ্জ।

৭ এপিবিএন আর্মড পুলিশ ব্যাটালিয়ন সিলেট অধিনায়ক অতিরিক্ত ডিআইজি, জনাব, খোন্দকার ফরিদুল ইসলাম মহোদয়ের  নির্দেশে এসআই  (নিঃ) জনাব মোঃ নুরুল হুদা এর নেতৃত্বে সকাল ১০.৩০ ঘটিকার সময় এসএমপি, সিলেট এর কোতয়ালী থানাধীন ক্রিন ব্রীজের নিচে অভিযান পরিচালনা করে চোরাই পথে আসা ৫০ বস্তা (২৫০০ কেজি) ভারতীয় চিনি ভর্তি টাটা কোম্পানির ডি-আই পিক-আপ গাড়ী যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রোঃ ন-১১-৯৫৮৮ সহ ২ জন চোরাকারবারীকে গ্রেফতার করা হয়। 

এস আই (নিঃ) মোঃ নুরুল হুদা  ঘটনার বিষয়ে বাদী হয়ে এসএমপি সিলেটের কোতোয়ালি থানায় এজাহার দায়ের করেন। 

৭এপিবিএন এর মিডিয়া উইংয়ের এএসআই পাবেল জানান, দীর্ঘ দিন থেকে একটি চোরাই চক্র সিলেটের বিভিন্ন পয়েন্ট দিয়ে চোরাই পথে  ভারতীয় চিনি বাংলাদেশে অবৈধ্য ভাবে নিয়ে আসছে বলে বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ হয়। এরই পরিপ্রেক্ষিতে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মহোদয়ের নির্দেশক্রমে আমাদের অপস এন্ড ইন্টেলিজেন্টের একটি বিশেষ টিম মাঠে নামে এবং সাংবাদিকের সহযোগিতা নিয়েই অভিযানে সফলতা আসে। একজন্য সাংবাদিকদের ধন্যবাদ জানাই।

সর্বশেষ