• ২০২৪ মে ০১, বুধবার, ১৪৩১ বৈশাখ ১৮
  • সর্বশেষ আপডেট : ১২:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেটে ট্রেনে অগ্নিকাণ্ড মামলা

  • প্রকাশিত ০৯:০৫ অপরাহ্ন বুধবার, মে ০১, ২০২৪
সিলেটে ট্রেনে অগ্নিকাণ্ড মামলা
টাইম বাংলা
সিলেট অফিস :

সিলেট রেলওয়ে স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় ২০ জনেরও বেশি ব্যক্তিকে আসামি করে মামলা হয়েছে। 

শুক্রবার সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে রেলওয়ে থানার ওসি শাফিউর ইসলাম পাটোয়ারী বলেন, তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে বুধবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা উপবন এক্সপ্রেসের একটি ট্রেনের বগিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওইদিন রাত সাড়ে ৭টার দিকে ট্রেনটি প্রবেশ করে জয়ন্তিকা এক্সপ্রেস হিসেবে।পরবর্তীতে এক নং প্ল্যাটফর্ম থেকে তা ৩নং প্ল্যাটফর্মে নেয়া হয় এবং তা উপবন এক্সপ্রেসে হিসেবে ঢাকায় যাওয়ার কথা ছিলো।

রাত সাড়ে নয়টার দিকে ট্রেনের খ বগিতে আগুনের সূত্রপাত ঘটে। এতে ২৩টি সিট পুড়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এদিকে সিলেট রেলওয়ে স্টেশনের একটি বিশ্বস্ত সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম ট্রেনযোগে সিলেট স্টেশনে পৌঁছার কথা ছিল। প্রতিমন্ত্রীকে স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে নামানোর জন্য স্টেশনে আগে থেকে দাঁড়িয়ে থাকা উপবন এক্সপ্রেসকে ৩ নম্বর প্লাটফর্মে নেওয়া হয়। এজন্য ট্রেনটিকে স্টেশনের বাইরে নেওয়া হয়। ফের যখন ট্রেনটি স্টেশনে আসে তখন আগুনের লেলিহান শিখা দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সর্বশেষ