• ২০২৪ মে ০১, বুধবার, ১৪৩১ বৈশাখ ১৮
  • সর্বশেষ আপডেট : ১২:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট মহানগর ছাত্রদলের সম্পাদকসহ আটক ৩

  • প্রকাশিত ০৮:০৫ অপরাহ্ন বুধবার, মে ০১, ২০২৪
সিলেট মহানগর ছাত্রদলের সম্পাদকসহ আটক ৩
smp
সিলেট অফিস :

সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসানসহ (৩০) ৩ জনকে আটক করেছে পুলিশ। 

বুধবার(২৯নভেম্বর) রাতে নগরীর ঝর্নারপাড় এলাকা থেকে তাদেরকে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ এ সময় তাদের কাছ থেকে ৬টি ককটেল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন,মোগলাবাজার থানার সিলাম পশ্চিম পাড়ার মৃত আব্দুল মতিনের ছেলে ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মো.ফজলে রাব্বী আহসান(৩০), একই থানার সিলাম টিকরপাড়া এলাকার মৃত শের আলী ছেলে ও দক্ষিণ সুরমা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সালেহ আহমেদ (২৮),সুনামগঞ্জের বীরগাও গ্রামের মৃত আঙ্গুর মিয়ার ছেলে ওয়াহিদ আহমদ (১৯)। বর্তমানে কোতোয়ালি থানাধীন সাপ্লাই মিনা ভবন শিপন মিয়ার বাসার ভাড়াটিয়া। এছাড়া শাহপরান থানার শিবগঞ্জ সোনারপাড়ার সেলিম আহমদের ছেলে রেদুয়ান আহমদ রাব্বি (২৪)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ।

জানা গেছে, কোতোয়ালী মডেল থানাধীন ঝর্নারপাড় কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মশাল মিছিল করে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের ধাওয়া করলে তারা পুলিশের দিকে ইট পাটকেল ছুঁড়ে মারে। এতে কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী, মো.জুনেদ আহমদ ও কনস্টেবল মো.মহিবুর রহমান আহত হন এবং পুলিশের একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।পরে পুলিশ শর্টগানের ৯ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় পুলিশ ধাওয়া করে চারজনকে আটক করে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আটককৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। চলমান হরতাল-অবরোধ কর্মসূচিতে তারা বেশ কিছু জায়গায় কর্মসূচি পালনের নামে নাশকতা করে জনমনে ভয়ভীতি সৃষ্টি করে ত্রাস সৃষ্টি করে আসছিলো। জনগণের জানমাল রক্ষায় সিলেট মেট্রোপলিটন পুলিশের একাধিক টিম তাদেরকে গ্রেফতারের জন্য মাঠে কাজ করেছে। আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ