• ২০২৪ এপ্রিল ২৮, রবিবার, ১৪৩১ বৈশাখ ১৫
  • সর্বশেষ আপডেট : ১১:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

প্রধানমন্ত্রীর জনসভার জন্য প্রস্তুত সিলেট

  • প্রকাশিত ১০:০৪ পূর্বাহ্ন রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
প্রধানমন্ত্রীর জনসভার জন্য প্রস্তুত সিলেট
ফাইল ছবি
শহীদুর রহমান জুয়েল ( সিলেট জেলা প্রতিনিধি)

সিলেটে ২০ ডিসেম্বর প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে চায় আওয়ামী লীগ। এ লক্ষ্যে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নানা উদ্যোগ গ্রহণ করেছে। কেবল নগরী নয়, নগর ছাড়িয়ে সিলেট অঞ্চলের অন্যান্য জেলা, উপজেলা এমনকি ইউনিয়ন পর্যায়েও নানা প্রস্তুতি চলছে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির আহমদ খান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে জননেত্রী শেখ হাসিনা সিলেটে আসছেন। পূণ্যভূমি সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারতের পর আলীয়া মাদ্রাসা মাঠে জনসভার মধ্য দিয়ে তিনি আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন। নির্বাচনকে সামনে রেখে তার এই সফর অনেক গুরুত্বপূর্ণ। বিশেষ করে মাদ্রাসা মাঠের জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে দলের সকল পর্যায়ে কার্যক্রম চলছে। আজও আমরা সিলেটের উপজেলা নেতৃবৃন্দের সাথে বসেছিলাম।

কেবল উপজেলা নয় ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়েও জনসভা সফলের কার্যক্রম চলছে জানিয়ে তিনি বলেন, দলীয় নেতাকর্মীসহ সাধারণ লোকজনের মাঝেও উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ জানিয়েছেন, এটি সিলেটের ইতিহাসে সর্ববৃহৎ জনসভায় পরিণত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে মহানগর আওয়ামী লীগের সকল পাড়া-মহল্লায় উৎসবের আমেজ বিরাজ করছে। দলের নেতাকর্মীদের মাঝে আবেগ-উচ্ছ্বাসের কোনো কমতি নেই। সকলের সম্মিলিত প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে রুপ নেবে বলে তার আশা।

জানা গেছে, জনসভা সফলের জন্যে ইতিমধ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের সাথে বৈঠক করেন।

দলীয় সূত্র জানিয়েছে, দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরকে ঘিরে থাকা ইতোমধ্যে গত বুধবার দলের একটি বিশেষ প্রতিনিধি টিম সিলেট সফর করেন। ওই দিন নগরের একটি কমিউনিটি সেন্টারে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ