• ২০২৪ Jul ১৬, মঙ্গলবার, ১৪৩১ শ্রাবণ ১
  • সর্বশেষ আপডেট : ১১:০৭ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

পুত্রসন্তানের মা হয়েছেন আনুশকা

  • প্রকাশিত ১২:০৭ অপরাহ্ন মঙ্গলবার, Jul ১৬, ২০২৪
পুত্রসন্তানের মা হয়েছেন আনুশকা
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক

পুত্রসন্তানের মা হয়েছেন আনুশকা শর্মা। আজ ইনস্টাগ্রামে দ্বিতীয়বার মা-বাবা হওয়ার সুসংবাদ দেন আনুশকা ও বিরাট কোহলি। এই তারকা দম্পতি জানিয়েছেন, ১৫ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। যৌথ বিবৃতিতে সদ্যোজাত সন্তানের জন্য সবার শুভকামনা চেয়েছেন এই তারকা দম্পতি। একই সঙ্গে তাঁদের ব্যক্তিগত গোপনীয়তার প্রতিও সম্মান দেখানোর অনুরোধ করেছেন।

আনুশকা ও বিরাট ছেলের নাম রেখেছেন অকায়। ইনস্টাগ্রামে এই খুশির খবর ভাগ করে আনুশকা লিখেছেন, ‘খুব আনন্দ! সবাইকে জানাচ্ছি যে গত ১৫ ফেব্রুয়ারি আমাদের ছেলে হয়েছে। একরাশ খুশি নিয়ে জানাচ্ছি, ভামিকার ভাই হয়েছে, নাম অকায়।’

এই তারকা দম্পতি দ্বিতীয় সন্তানের মা-বাবা হওয়ার ঘোষণা দেওয়ার পর থেকেই তাঁদের শুভকামনা জানিয়েছেন বলিউড তারকা, ক্রিকেটার থেকে ভক্ত-অনুসারীরা। রণবীর সিং শুভেচ্ছা জানিয়ে হৃদয়ের ইমোজি পোস্ট করেছেন। সোনম কাপুরও শুভেচ্ছা জানিয়েছেন।

বেশ কিছুদিন ধরেই জল্পনা ছিল, আনুশকা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। সে সময় মনে করা হয়েছিল যে স্ত্রীর পাশে থাকার জন্যই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছিলেন তিনি। সেই জল্পনা আরও উসকে দেন বিরাটের সতীর্থ এবি ডি ভিলিয়ার্স।

দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার একটি ভিডিওতে বলেন, ‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি যে আনুশকা দ্বিতীয়বার মা হতে চলেছে। তাই এ সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালোবাসা নিয়ে প্রশ্ন করার কোনো মানে নেই।’ প্রথম সন্তান ভামিকার জন্মের সময়ও ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট।


আনুশকা শর্মা ও বিরাট কোহলির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০১৩ সালে। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা।


এটি ছিল ২০১৭ সালে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান। ২০২০ সালের ২৭ আগস্ট একটি ছবি পোস্ট করে আনুশকা ও বিরাট তাঁদের সন্তানের আগমনের খবরটি জানিয়েছিলেন সবাইকে। ২০২১ সালের ১১ জানুয়ারি প্রথমবার মা হয়েছেন আনুশকা শর্মা। তাঁরা মেয়ের নাম রাখেন ভামিকা।


সর্বশেষ