• ২০২৪ Jun ২৪, সোমবার, ১৪৩১ আষাঢ় ১০
  • সর্বশেষ আপডেট : ০২:০৬ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

স্কুল শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত তারা ৩ জন

  • প্রকাশিত ০৯:০৬ অপরাহ্ন সোমবার, Jun ২৪, ২০২৪
স্কুল শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত তারা ৩ জন
টাইম বাংলা
শহীদুর রহমান জুয়েল ( সিলেট জেলা প্রতিনিধি)

ভারতের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে শিক্ষার্থীদের মাঠে যাওয়ার আমন্ত্রণ জানানোর পাশাপাশি মেয়েদের ক্রিকেটে উদ্বুদ্ধ করতে আজ সিলেটের তিনটি স্কুলে গিয়েছিলেন অধিনায়ক নিগার, লেগ স্পিনার ফাহিমা ও পেসার মারুফা। 

সঙ্গে ছিলেন বিসিবির উইমেনস উইংয়ের হেড অব অপারেশনস ও জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার।

নিগার সুলতানাকে কাছে পেয়ে ঘিরে ধরেছে কেউবা আবার বাড়িয়ে দিয়েছে নিজের হাত, খাতা, কেউ নোটবুক সবার উদ্দেশ্য বাংলাদেশ নারী দলের অধিনায়কের একটা অটোগ্রাফ নেওয়া।

সিলেটের আম্বরখানা গার্লস স্কুল অ্যান্ড কলেজে নিগার সই দিয়ে যাচ্ছিলেন একের পর এক সময় ক্লাস সেভেন সি শাখার ফাতেমা রহমান সেনহা প্রিয় অধিনায়কের  বেশি নেই, তবুও নিগারকে অটোগ্রাফের অটোগ্রাফ না পেয়ে কান্না করতে থাকেন।

একটু পর শিক্ষার্থীদের সঙ্গে মাঠে একটু ক্রিকেটও খেললেন বাংলাদেশ অধিনায়ক। নিজে ব্যাটিং করলেন, পরে এক শিক্ষার্থীকে বোলিং করলেন পেসার মারুফা আক্তার। দুই ক্ষেত্রেই উইকেটকিপিংয়ের দায়িত্বে থাকলেন ফাহিমা খাতুন।

আম্বরখানা গার্লস স্কুলের পর নিগাররা যান ব্লু বার্ড স্কুল অ্যান্ড কলেজ, এরপর আনন্দনিকেতনে। সব খানেই শিক্ষার্থীদের সিরিজ দেখার আমন্ত্রণ জানিয়েছেন হাবিবুল ও নিগার। সঙ্গে মেয়েদের ক্রিকেট খেলতে উৎসাহও দিয়েছেন। স্কুলের প্রধানের হাতে তুলে দেওয়া হয়েছে জাতীয় দলের সবার অটোগ্রাফ-সংবলিত জার্সি।

নিগার সুলতানা বলেন , অনেক ভালো লেগেছে। যে তিনটি স্কুলে গিয়েছি, বাচ্চাদের যে উৎসাহ দেখেছি এবং আগ্রহ—তারাও খেলতে চায়। পুরো দল আসতে পারলে হয়তো সবারই আরও অনেক ভালো লাগত। ভালো একটা উদ্যোগ। যারই বুদ্ধি, আমি বলব অসাধারণ। 

সর্বশেষ