• ২০২৪ Jun ২৪, সোমবার, ১৪৩১ আষাঢ় ১০
  • সর্বশেষ আপডেট : ০২:০৬ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট নতুন জনপ্রিয় পর্যটনস্থান লেক্সাস গার্ডেন

  • প্রকাশিত ০৯:০৬ অপরাহ্ন সোমবার, Jun ২৪, ২০২৪
সিলেট নতুন জনপ্রিয় পর্যটনস্থান লেক্সাস গার্ডেন
টাইম বাংলা
সিলেট অফিস:

সিলেট আরেকটি জনপ্রিয় পর্যটন স্থান লেক্সাস গার্ডেন শহর থেকে মাত্র ৩-৪ মাইল তামাবিল রোড দিয়ে পীড়ের বাজারের শাহ সুন্দর মাজার রোড মোকামেরগুল নামক জায়গায় অবস্থিত হয়েছে জনপ্রিয় এই পর্যটন স্থান লেক্সাস গার্ডেন।

১৫ মিনিটের রাস্তা হবে উচু নিচু টিলা বেষ্টিত আনারস বাগান , সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া জাগানো সিলেটের সাজেক খ্যাত লেক্সাস গার্ডেন এই জায়গাটি দেখতে কিছুটা রাঙ্গামাটির সাজেকের মতো যেটি অনেকে মনে করে থাকেন। 

সিলেট নগরীর বেস্ত শহরে কোলাহল মুক্ত মাত্র ১ ঘন্টায় ঘুড়ে আসুন লেক্সাস গার্ডেন থেকে জায়গাটি ২০২৪ এর শুরু থেকে ব্যাপক ভাইরাল হয় নেট দুনিয়ায় যার একটি বিশেষত হলো এই আনারস বাগানটি বাগানের ভিতরে প্রবেশের জন্য প্রথমে টিকিট কাটতে হবে ৫০ টাকা দিয়ে এবং জিপলাইন চড়তে পারবেন মাত্র ১০০ টাকা দিয়ে। উপরে পাহাড়ের চুড়ায় ছোট একটি চা-কফি স্টল আছে।

দেখার জন্য রয়েছে উচু নিচু সাড়ি সাড়ি টিলা, আনারস বাগান, ছোট একটি লেক ও তার উপর ব্রিজ এবং দূরের ছোট-বড় টিলা পাহাড়ের হাতছানি দেখে আপনার মনে হবে এটা মনে হয় সাজেক ভ্যালী, আর কি রাঙ্গামাটির সাজেকে যাওয়ার প্রয়োজন আছে সিলেট থেকে? তাই হয়তো অনেকে এটিকে সিলেটের সাজেক বলে।

যেভাবে যাবেন এখানে, প্রথমে সিলেটের বন্দর থেকে তামাবিল রোড গামি লোকাল সিএনজি বা লেগুনায় উটবেন ভাড়া ৩০ টাকা নামবেন পীড়ের বাজারে। এবং সেখান থেকে শাহ সুন্দর মাজার রোড দিয়ে ১০ মিনিট পায়ে হেটে বা ১০ টাকা টমটম গাড়িতে করে আসতে পারবেন সিলেটের সাজেক খ্যাত আনারস বাগান লেক্সাস গার্ডেনে।

সর্বশেষ