• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ১২:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কাঠের পুল তৈরী করে মানুষের দুঃখ ঘোচালেন গোপালগঞ্জের প্রাণ প্রিয় নেতা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

  • প্রকাশিত ০১:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
কাঠের পুল তৈরী করে মানুষের দুঃখ ঘোচালেন গোপালগঞ্জের প্রাণ প্রিয় নেতা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।
ছবি সংগ্রহীত
প্রসেনজিৎ বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি।

এমন একটি মহৎ কাজ করার জন্য প্রিয় নেতা ব্যারিস্টার শেখ নাঈম ভাইকে ধন্যবাদ জানিয়েছে গোপালগঞ্জবাশী।কাঠের ব্রিজ তৈরি করে এলাকার সাড়ে তিন হাজার মানুষের দুঃখ ঘোচালেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। ব্রিজ না থাকায় ঝুঁকি নিয়ে বাঁশের সাঁকো দিয়ে পারাপার হওয়া প্রেক্ষাপটে একাধিক দুর্ঘটনা ঘটার বিষয়টি নজরে আসার পরই নাঈম ব্যক্তিগত ফান্ড থেকে কাঠের পুল তৈরি করে দিয়েছেন।জানা যায়, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার নিজামকান্দী ইউনিয়নের ফলসি চর পাড়া গ্রামের খালে তিন কিলোমিটারের মধ্যে কোনও ব্রিজ বা কালভার্ট না থাকায় এলাকার জনগণ নিজ উদ্যোগে তৈরি বাঁশের সাঁকো দিয়ে পারাপার হতো। পার হতে গিয়ে মায়ের পা ফসকে যাওয়ায় কোল থেকে পানিতে পড়ে মারা যায় এক ১০ মাসের শিশু।বিষয়টি ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের নজরে আসে। তিনি ওই এলাকা পরিদর্শনে যান। পরে জনগণের ভোগান্তি কমাতে উদ্যোগী হয়ে নিজস্ব অর্থায়নে একটি কাঠের পুল তৈরি করে দিয়েছেন।এ বিষয়ে ফজলে নাঈম  মানুষের পাশে থাকতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করছেন বলে জানান।

সর্বশেষ