• ২০২৪ মে ০৩, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ২০
  • সর্বশেষ আপডেট : ০৮:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট কানায় কানায় ভরপুর দর্শক গ্যালারি

  • প্রকাশিত ১০:০৫ অপরাহ্ন শুক্রবার, মে ০৩, ২০২৪
সিলেট কানায় কানায় ভরপুর দর্শক গ্যালারি
টাইম বাংলা
শহীদুর রহমান জুয়েল

সিলেটে সিরিজের রুদ্ধশ্বাস প্রথম টি-টোয়েন্টিতে আফগানিস্তানকে ২ উইকেট আর এক বল হাতে রেখে হারিয়েছে বাংলাদেশ। দুই ম্যাচের সিরিজে নিয়েছে ১-০ লিড।

প্রথম টি-টোয়েন্টি খেলা শুরুর আগে সিলেটে এক পশলা বৃষ্টি ক্রীড়াবিদদের মনে শঙ্কা তৈরী করে দিয়েছিলো যে ম্যাচে বৃষ্টি বাগড়া দিয়ে যাবে কিনা।কিন্তু খেলা শুরুর আগ মুহূর্তে আকাশের রৌদ্রউজ্বল চেহারায় অনেকেই স্বস্তি ফিরে পান।

ম্যাচ শুরুর আগেই পুরো গ্যালারি দর্শকে পরিপূর্ণ হয়ে ওঠে। গ্যালারি কোন সিট ফাঁকা দেখা যায় নি।

দর্শকদের এমন উপস্থিতিতে সন্তোষ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি আরও বলেন,সিলেটে খেলার প্রতি মানুষের উন্মাদনা একটু বেশি।সিলেটের মাঠে সবসময়ই দর্শক উপস্থিতি বেশি হয়।সেটি ফুটবল হোক বা ক্রিকেট হোক।সিলেট স্টেডিয়ামে আমাদের দর্শক ধারণ ক্ষমতা প্রায় ২০ হাজার।কিন্তু তারপরও আমরা দুই-আড়াই হাজার টিকিট কম ছাড়ি।আমাদের গ্রিণ গ্যালারিতে আমরা একটু মানুষ রাখি যাতে মানুষের নিরাপত্তাটা যথাযথ থাকে।এবং মানুষ নির্বিঘ্নে খেলাটা উপভোগ করতে পারে।দর্শকদের স্বাচ্ছন্দ্যের কথা বিবেচনা করে আমরা এটি করে থাকি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম  ম্যাচকে ঘিরে সিলেটের ক্রীড়ামোদী দর্শকরা খুবই উচ্ছ্বসিত।ক্রীড়ামোদী দর্শকদের ঢল নেমেছে স্টেডিয়ামের গ্যালারিতে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সময় যত গড়াতে থাকে ততোই বাড়তে থাকে দর্শকদের উপস্থিতি।

সর্বশেষ