• ২০২৪ এপ্রিল ২৫, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ১১
  • সর্বশেষ আপডেট : ১২:০৪ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রাম জেলা পরিষদের উদ্যোগে অসহায় ও দুস্থ্য মহিলাদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন

  • প্রকাশিত ০১:০৪ পূর্বাহ্ন বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
কুড়িগ্রাম জেলা পরিষদের উদ্যোগে অসহায় ও দুস্থ্য মহিলাদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন
জেলা পরিষদ সম্মেলন কক্ষে সেলাই প্রশিক্ষণের উদ্বোধন
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

০৫.০৯.২০২১

কুড়িগ্রাম জেলা পরিষদের আয়োজন ও অর্থায়নে কুড়িগ্রাম জেলার রাজারহাট, উলিপুর, চিলমারী, নাগেশ্বরী, রৌমারী ও রাজিবপুর উপজেলার অসহায় ও দুঃস্থ্য মহিলাদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ১৫ দিন ব্যাপী সেলাই প্রশিক্ষণের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৫ আগস্ট) সকাল ১০.৩০ মিনিটে জেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ ফরিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি আলহাজ্ব মোঃ জাফর আলী।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদ হাসান লোবান, জেলা আওয়ামী লীগের সদস্য ফাল্গুনী তরফদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালেহ আহমেদ মজনু, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল কাদের, জেলা পরিষদ সদস্য ফরহাদ হোসেন মোল্লা, লাভলী হাসান, শিউলী বেগম, একরামুল হক বুলবুল ও জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ ফরিদুল ইসলাম বলেন, চলমান অর্থবছরে আজ ২৭ জন মহিলাকে নিয়ে ১৫ দিনের এ প্রশিক্ষণ কার্যক্রম শুরু করা হলো। প্রশিক্ষণ শেষে প্রত্যেককে একটি করে সেলাই মেশিন দেয়া হবে এবং এই প্রশিক্ষণ কার্যক্রম অব্যাহত রাখা হবে।

জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রধান অতিথি মোঃ জাফর আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের অসহায় ও দুস্থ্য নারীদের আত্মকর্মসংস্থান এবং ক্ষমতায়নে বিশ্বে রোল মডেল স্থাপন করেছেন। জেলা পরিষদের পক্ষ থেকে আপনাদের পাশে দাঁড়ানোর আজকের এই ক্ষুদ্র প্রয়াস। তিনি সকল প্রশিক্ষণার্থীদের মনোযোগ দিয়ে প্রশিক্ষণ গ্রহণ করে আত্মনির্ভর হওয়ার আহ্বান জানান।

অন্যান্য বক্তাগণ সেলাই প্রশিক্ষণের সফলতা কামনা করেন।

সর্বশেষ