• ২০২৪ মে ০৬, সোমবার, ১৪৩১ বৈশাখ ২২
  • সর্বশেষ আপডেট : ০২:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে জয়বাংলা মোড় সমর্থক গোষ্ঠীর ফেস শিল্ড, প্রোটেক্টর টুপি ও মাস্ক বিতরণ

  • প্রকাশিত ০৫:০৫ পূর্বাহ্ন সোমবার, মে ০৬, ২০২৪
কুড়িগ্রামে জয়বাংলা মোড় সমর্থক গোষ্ঠীর ফেস শিল্ড, প্রোটেক্টর টুপি ও মাস্ক বিতরণ
ত্রিমোহনী পুলিশ চেকপোস্টে কর্তব্যরত পুলিশকে ফেস শিল্ড দেয়া হয়
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

১৪.০৭.২০২১

কুড়িগ্রামের ঐতিহ্যবাহী জয়বাংলা মোড় সমর্থক গোষ্ঠীর উদ্যোগে ফেস শিল্ড, প্রোটেক্টর টুপি ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার(১৪ জুলাই) সকাল ১১.০০ টায় জয়বাংলা মোড় হতে শুরু করে সদর উপজেলা পরিষদ চত্ত্বর হয়ে ত্রিমোহনী বাজার পর্যন্ত সকল শ্রেণি পেশার মানুষের মাঝে সহস্রাধিক মাস্ক বিতরণ করা হয়।

ত্রিমোহনী বাজারে পুলিশ চেকপোস্টে কর্তব্যরত পুলিশের মাঝে ফেস শিল্ড পরিয়ে দেয়া হয়। এরপর আরকে রোড হয়ে রিক্সা, ইজিবাইক চালক ও যাত্রীগণের মাঝে মাস্ক বিতরণ করতে করতে পুনরায় জয়বাংলা মোড়ে এসে প্রোটেক্টর টুপি বিতরণ শেষে জয়বাংলা মোড়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ওয়াহেদুন্নবী সাগর, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সদস্য ও কুড়িগ্রাম সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান আতিক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রব সরকার রাজু, বিশিষ্ট ব্যবসায়ী শিরিন আহমেদ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনোয়ার হোসেন রনি, ছাত্রলীগ নেতা আশিক মিয়া টেম্পিল প্রমুখ।

বক্তারা বলেন, জয়বাংলা মোড় কুড়িগ্রাম জেলার ঐতিহ্যবাহী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণকারী এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দর্শন লালনকারী সুশিক্ষায় শিক্ষিত ছেলেদের একমাত্র আড্ডা স্থল। জয়বাংলা মোড়ের সমর্থকরা আওয়ামী লীগের চরম দুর্দিন থেকে শুরু করে অদ্যবধি মানুষের সেবায় নিয়োজিত থেকে আওয়ামী লীগের সুনাম অক্ষুন্ন ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে সর্বদা সচেষ্ট রয়েছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

বক্তাগণ সমাজের বিত্তবানদেরকেও সাধ্যমত এই করোনা মহামারীতে দুস্থ্য-অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জয়বাংলা মোড়ের প্রতিষ্ঠাতা সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও টাইম বাংলা নিউজ.কম-এর জেলা প্রতিনিধি মোঃ আব্দুল কাদের, সাবেক ছাত্রলীগ নেতা রকিবুজ্জামান বনি, লুৎফর রহমান, এস এম রুবেল আহমেদ, মিজানুর রহমান, সবুজ মিয়াসহ আরও অনেকে।

সর্বশেষ